মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.০৬°সে
সর্বশেষ:
ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক ১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা, টুর্নামেন্টের সম্পূর্ণ পুরস্কার তালিকা ১০ বছর পর আইপিএল জিতল কলকাতা ইউক্রেনে সেনা পাঠাবেন না বাইডেন কুমিল্লায় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে ” কারার ঐ লৌহ কপাট” পরিবেশন জানা গেল বাংলাদেশে কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জায়েদ খান মঞ্চে উঠে তাকে শুনতে হলো ‘ভুয়া’, ‘ভুয়া’ ধ্বনিতে

অনলাইন ডেস্ক:
চিত্রনায়ক জায়েদ খান সিনেমা নিয়ে যতটা আলোচনায় থাকেন, তার চেয়ে বেশি আলোচনায় থাকেন বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে। তার নানা কাজ নিয়ে হয় সমালোচনা। সামাজিক যোগাযোগামাধ্যমে অনেক সময়ই ট্রোলের শিকার হন তিনি। এবার সুদূর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মঞ্চে উঠে তাকে শুনতে হলো ‘ভুয়া’, ‘ভুয়া’ ধ্বনি।

গতকাল রোববার স্থানীয় রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। এ পর্বে দেওয়া হয় মিউজিক অ্যাওয়ার্ড।
অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপক সাজু খাদেম মঞ্চে ডাকেন জায়েদ খানকে। ‘এখন মঞ্চে আসছেন জায়েদ খান’- সাজুর এমন ঘোষণার সঙ্গে সঙ্গে ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন উপস্থিত দর্শকরা। ততক্ষণে মঞ্চে চলে এসেছেন জায়েদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন নবাগতা অভিনেত্রী প্রিয়মনি।

কথা ছিল জায়েদ ও প্রিয়মনি একসঙ্গে নাচবেন। তবে সেটি না করে মাইক্রোফোন হাতে গান গাইতে থাকেন জায়েদ।
এ সময় ঢালিউড অ্যাওয়ার্ডের কর্ণধার আলমগীর খান আলম মঞ্চে এসে দর্শকের উদ্দেশে বলেন, ‘অতিথিদের সম্মান করতে হয়। যারা জায়েদ খানের পারফরম্যান্স দেখতে চান, তারা আগামী দিনে ওয়াশিংটনে গেলে দেখতে পাবেন।’

তখন জায়েদ খান বলেন, ‘আমি শেষ করে দিচ্ছি। আমার পারফরম্যান্স ছিল, কিন্তু রিহার্সেল ছিল না; তারপরও একটা গান গেয়ে নিচ্ছি প্রিয়মনিকে সঙ্গে করে।’ এরপর তিনি গান গাওয়া শুরু করলে উপস্থিত দর্শকরা ‘ভুয়া’, ‘ভুয়া’ বলে ধ্বনি দিতে থাকেন। পরে জায়েদ খান মঞ্চ ছেড়ে চলে যান।

জায়েদ খান ছাড়াও ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরও অংশ নিয়েছেন কণ্ঠশিল্পী মাহফুজ আনাম জেমস, তাহসান, চিরকুট ব্যান্ড, অভিনেতা মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ, চিত্রনায়িকা পূজা চেরী, অভিনেত্রী কেয়া পায়েল প্রমুখ। আগামী ১ জুলাই ভার্জিনিয়ার হিন্ড্রন হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ড।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির
পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত
রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত
ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক
১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল
ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা

আরও খবর