মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.০৬°সে
সর্বশেষ:
ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক ১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা, টুর্নামেন্টের সম্পূর্ণ পুরস্কার তালিকা ১০ বছর পর আইপিএল জিতল কলকাতা ইউক্রেনে সেনা পাঠাবেন না বাইডেন কুমিল্লায় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে ” কারার ঐ লৌহ কপাট” পরিবেশন জানা গেল বাংলাদেশে কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

যুক্তরাষ্ট্রের জর্জিয়ার সাউথ ফুলটন সিটির মেয়র চুরি অভিযোগে  গ্রেফতার

অনলাইন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের জর্জিয়ার সাউথ ফুলটন সিটির মেয়র চুরি ও অনুপ্রবেশের অভিযোগে  গ্রেফতার হয়েছে  ।একজনের বাড়িতে অনুপ্রবেশ ও চুরির অভিযোগে, জর্জিয়ার সাউথ ফুলটন শহরের মেয়র খালিদ কামাউকে শনিবার সকালে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। হ্যান্ডকাপ পরা অবস্থায় তাকে নিয়ে যাবার সময় অনুপ্রবেশের জন্য বাড়ির মালিকের কাছে ক্ষমা চেয়েছেন মেয়র খালিদ।

জানা যায়,মেয়র খালিদ ডলারের জামিনে মুক্ত হন । গত বছর জানুয়ারিতে দায়িত্ব নেয়ার পর থেকে একের পর এক উদ্ভূত ঘটনার জন্ম দেন মেয়র খালেক।বাড়িতে ও প্রবেশ ও চুরির অভিযোগে জর্জে সাউথ সুলতান করে কারাগারে পাঠানো হয়েছে ।

মেয়র খালিদ জানান,হাইওয়ের পাশে অবস্থিত বেক্তি মালিকানাধীন বাড়িটিকে পরিত্যক্ত মনে করে সেখানে প্রবেশ করেছিলেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন।

এদিকে জানুয়ারিতে মেয়র হিসেবে শপথ নেন খালিদ এর পর থেকে ঘটতে থাকে অদ্ভুত ঘটনা ।জর্জিয়ার সাউথ ফুলটন শহর ও কমিউনিটির বাসিন্দাদের প্রতি সবসময় নিবেদিত প্রাণ খালিদ তাই তার গ্রেফতারের খবর হতভাগ করেছে বাসিন্দাদের। অন্যদিকে

অনেকে মনে করছেন কেউ কেউ কারণ দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ রয়েছে মেয়রের খালিদের বিরুদ্ধে এমন টাই বলেন এই নারী।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির
পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত
রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত
ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক
১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল
ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা

আরও খবর