রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৬৮°সে
সর্বশেষ:
প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায় বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা

যুক্তরাষ্ট্রের কানসাসের ১২ লাখ ফুল দিয়ে স্ত্রীকে চমকে দিলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক :
প্রতিটি মানুষ বিশেষ দিনে বিশেষ কিছু উপহার দিয়ে স্মরণীয় করে রাখতে চায়। তেমনি বিবাহবার্ষিকীও একটি বিশেষ দিন। সেই বিশেষ দিনে এক কৃষক ব্যতিক্রমী উপহার দিয়ে স্ত্রীকে চমকে দিয়েছেন। এ উপহার পেয়ে নিশ্চয় স্ত্রী অভিভূত হয়েছেন।

যুক্তরাষ্ট্রের কানসাসের বাসিন্দা লি উইলসন ৫০তম বিবাহবার্ষিকীতে স্ত্রীকে উপহার দেওয়ার জন্য মধুর পরিকল্পনার অংশ হিসেবে ৮০ একর জমিতে গত কয়েক মাসে ১২ লাখ সূর্যমুখী ফুলের গাছ লাগিয়েছেন তিনি।

সূর্যমুখী ফুল বেছে নেওয়ার মধুর রহস্যের জট খুলতে স্থানীয় সংবাদমাধ্যমকে উইলসন বলেন, তার স্ত্রী সূর্যমুখী ফুল পছন্দ করেন। তাই ঠিক করলেন স্ত্রীকে তার পছন্দের ফুল দিয়েই বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাবেন। শুধু শুভেচ্ছা জানানোই নয়, স্ত্রীকে চমকে দেবেন বলে দীর্ঘ পরিকল্পনা নেন তিনি।

মধুর পরিকল্পনাকে বাস্তবে রূপ দিতে গত মে মাসে সূর্যমুখী ফুলের গাছ লাগাতে শুরু করেন উইলসন। এ কাজে ছেলের সাহায্য নেন তিনি। বাবা আর ছেলে দুজনে মিলে শেষ পর্যন্ত ৮০ একর জমিতে ১২ লাখ সূর্যমুখী গাছ লাগান। এই পুরো কাজই হয়েছে উইলসনের স্ত্রী রিনির অজান্তে।

উইলসন গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, আমরা আগামী ১০ আগস্ট ৫০তম বিবাহবার্ষিকী উদ্যাপন করতে যাচ্ছি। আপনারা বুঝতেই পারছেন ৫০তম বিবাহবার্ষিকীতে একজন পুরুষ তার প্রিয়তমাকে কী দিতে চায়। তিনি বলেন, বিষয়টি নিয়ে আমি অনেক চিন্তাভাবনা করেছি। পরে মাথায় এলো, সে সূর্যমুখী ফুল অনেক পছন্দ করে।

অবশ্য উইলসন ও রিনির এই সম্পর্ক কেবল ৫০ বছরেরই নয়। তারা দুজন মাধ্যমিক বিদ্যালয় থেকেই বন্ধু ছিলেন। এমন ব্যতিক্রমী উপহার পেয়ে রিনি বলেন, এই উপহার পেয়ে নিজেকে বিশেষ কেউ মনে হচ্ছে। একটি সূর্যমুখী ফুলের মাঠের চেয়ে উপযুক্ত কোনো উপহারই হতে পারে না।

এদিকে স্ত্রীর প্রতি উইলসনের ভালোবাসা প্রকাশের এই সুদীর্ঘ প্রচেষ্টার খবর ছড়িয়ে পড়তেই সূর্যমুখী ফুলের মাঠটি দেখতে অনেকেই ভিড় করছেন। তারা মাঠের সূর্যমুখী ফুলের সঙ্গে ছবি ও সেলফি তুলছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউইয়র্কে কাল থেকে বইমেলা শুরু
তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’

আরও খবর