মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১.১২°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় স্বামীকে হত্যাচেষ্টা, স্ত্রী গ্রেফতার

অনলাইন ডেস্ক :
স্বামীকে হত্যার উদ্দেশ্য কফিতে নিয়মিত বিষাক্ত পদার্থ মিশাতেন স্ত্রী। কয়েক মাস ধরে তিনি এ কাজ করেছেন। এ অপরাধের অভিযোগে ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায়।

সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়েছে, হত্যাচেষ্টার অভিযোগে এরই মধ্যে মেরোডি ফেলিকানো জনসন নামের ওই নারীকে অভিযুক্ত করা হয়েছে।

আদালতের তথ্য অনুযায়ী, গত মার্চে তার স্বামী রোবি জনসন কফিতে অন্যরকম স্বাদ অনুভব করেন। তখন তারা জার্মানিতে অবস্থান করছিলেন।

পুলিশের তথ্য অনুযায়ী, জনসন যুক্তরাষ্ট্রের নৌবাহিনীতে কর্মরত ছিলেন। এ দম্পতির এক সন্তান রয়েছে।

আদালতের নথিতে বলা হয়েছে, জনসন তার কফির পাত্রে উচ্চমাত্রার ক্লোরিন রয়েছে তা আবিষ্কার করতে পুল টেস্টিং স্ট্রিপ করেছিলেন।

প্রথমদিকে স্বাদে পরিবর্তন পাওয়ার পর কফি খাওয়া বন্ধ করে দেন; কিন্তু এমন ভান করেন যাতে তার স্ত্রী বুঝতে পারেন যে তিনি নিয়মিত কফি খাচ্ছেন। কারণ জনসনের উদ্দেশ্য ছিল বিমান ঘাঁটিতে পৌঁছে তারপর মামলা করা।

তদন্তকারীদের জনসন বলেন, তার বউয়ের কর্মকাণ্ড পর্যবেক্ষণ করতে তিনি বেশ কয়েকটি গোপন ক্যামেরা স্থাপন করেছিলেন। ফুটেজে দেখা গেছে, তার স্ত্রী নিয়মিত ব্লিচ প্রক্রিয়া করে কফি মেকারে দিতেন।

মূলত ফুটেজগুলো পুলিশের কাছে হস্তান্তরের পর এ ব্যাপারে তদন্ত শুরু হয়। জনসন পুলিশকে জানিয়েছেন, তার মৃত্যু থেকে সুবিধা নিতেই এ হত্যাচেষ্টা চালানো হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন
যুক্তরাষ্ট্রে পেনসিলভানিয়ার ঈদের অনুষ্ঠানে ব্যাপক গোলাগুলি, আহত ৩
৯৯ বছর বয়সে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেলেন ভারতীয় নারী!
যুক্তরাষ্ট্রে রাতের আকাশে আচমকা ‘রহস্যময়’ আলো!
নিউইয়র্ক পুলিশের গুলিতে বাংলাদেশী তরুণ হত্যার প্রতিবাদে বিক্ষোভ

আরও খবর