মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.৭৬°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

মেসিদের রোমাঞ্চকর জয়; সমর্থকদের মাঝে হাতাহাতি

অনলাইন ডেস্ক:
লিগস কাপের শেষ ষোলোয় সোমবার ডালাস এফসির মুখোমুখি হয় ইন্টার মায়ামি। ম্যাচ শেষ হতে যখন আর আধা ঘণ্টাও বাকি নেই, তখনও ইন্টার মায়ামি পিছিয়ে ৩-১ গোলে। এই অবস্থায় দলকে যেন টেনে উপরে তুলে নিলেন লিওনেল মেসি। অবিশ্বাস্য ক্যামব্যাকে ম্যাচটা জিতে নেয় সফরকারী ইন্টার মায়ামি।

ঘরের মাঠে নিজ দলের এমন পারফর্ম্যান্স মেনে নিতে পারেননি ডালাসের সমর্থকরা। আর ইন্টার মায়ামির সমর্থকরা তো এখন সাফল্যের স্বপ্নে বিভোর। ম্যাচ শেষে তাই দুই দলের মাঝে চলে কথার লড়াই। শেষ পর্যন্ত যা রূপ নিয়েছে হাতাহাতি পর্যন্ত।
সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমত ভাইরাল হয়েছে সমর্থকদের এই কাণ্ড। তিন পুরুষ আর এক নারীর মাঝে এমন সংঘর্ষ হলেও তাতে কোন নিরাপত্তারক্ষীকে হস্তক্ষেপ করতে দেখা যায়নি। পরবর্তীতে কাউকে আটক করা হয়েছে এমন তথ্যও দেয়নি ডালাসের পুলিশ প্রশাসন।

গতকালের ম্যাচেও অবশ্য মিশে ছিল নাটকীয়তা। ৪-৪ গোলে সমতার ম্যাচ শেষ হয়েছে টাইব্রেকারে। যেখানে ৫-৩ ব্যবধানে ডালাসকে হারিয়েছে ইন্টার মায়ামি। এই ম্যাচে জয়ের মাধ্যমে যুক্তরাষ্ট্রের মাটিতে টানা ৪ ম্যাচেই জয়ের মুখ দেখেছেন মেসি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে

আরও খবর