শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬৯°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

মেরি ক্রিসমাসে বিজয়ের সঙ্গী ক্যাটরিনা

বিনোদন ডেস্ক :
আবার একটি রহস্যে ঘেরা গল্প দর্শকদের উপহার দিচ্ছেন জাতীয় পুরস্কার জয়ী সিনেমা ‘অন্ধাধুন’র পরিচালক শ্রীরাম রাঘবন। আসছে ‘মেরি ক্রিসমাস’। এ সিনেমায় বিজয় সেতুপতির সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা।

‘৯৬’, ‘সুপার ডিলাক্স’ সিনেমায় অভিনয় করে দর্শক হৃদয় জয় করেছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। শাহরুখ খানের সঙ্গী হয়েছেন ‘জওয়ান’-এ। তাকে নিয়ে গর্ব করেন শাহরুখ খানও।

জানা গেছে, হিন্দি ও তামিল দুই ভাষাতেই ‘মেরি ক্রিসমাস’ তৈরি করা হয়েছে। দুই ছবিতে নায়ক-নায়িকা এক থাকলেও পার্শ্ব চরিত্রাভিনেতারা আলাদা। হিন্দি ভার্সনে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান ও টিনু আনন্দকে। এর তামিল ভার্সনে থাকছেন রাধিকা সারথকুমার, শানমুগারাদা, কেভিন জে বাবু ও রাজেশ উইলিয়াম।

ছবিতে পরী নামের এক শিশুশিল্পীকেও দেখা যাবে। এছাড়া ক্যামিও চরিত্রে দেখা যাবে অশ্বিণী কালসেকর ও রাধিকা আপ্তেকে। ১৫ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাসপাতালে শাহরুখ খান
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত

আরও খবর