মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১.১৩°সে
সর্বশেষ:
শপথ নিয়েই ফিলিস্তিনের ‘জয়ধ্বনি’, তোপের মুখে ওয়াইসি মতিউর ও পরিবারের ব্যাংক বিও হিসাব জব্দ সিলেট রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরি উদ্ভোধন সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা

মেয়েকে নিয়ে মুম্বাই ছাড়লেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক :
বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রাই বচ্চন। দীপাবলি উপলক্ষে পার্টির আয়োজন করা হয় অমিতাভ বচ্চনের বাড়িতে। সেসময় উপস্থিত ছিলেন না এই অভিনেত্রী। শুধু কি তাই, মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বাই ছাড়েন তিনি। খবর আনন্দবাজার অনলাইনের।

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটান। গত ১ নভেম্বর তার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনো সদস্যকে। শুধু মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদযাপন করেছিলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সারেন জুনিয়র বচ্চন। গত সপ্তাহে মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতেও অভিষেকহীন ছিলেন ঐশ্বরিয়া। সেই পার্টিতে দেখা মেলেনি বচ্চন পরিবারের কোনো সদস্যের। এ বার বচ্চন পরিবারের দীপাবলির পূজাতে অংশগ্রহণ করলেন না ঐশ্বরিয়া। পূজার দিনই মেয়ে আরাধ্যাকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী।

রোববার দীপাবলি উপলক্ষে বচ্চনদের বাড়িতে আয়োজন করা হয় একটি পার্টির। তার আগেই ছিল পূজার আয়োজন। সেই পূজায় ছিলেন না ঐশ্বরিয়া। বরং অমিতাভ বচ্চনের সঙ্গে পূজায় অংশ নিতে দেখা যায় তার মেয়ে শ্বেতা বচ্চন নন্দাকে।

অন্যদিকে, সেই পূজা শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে মেয়ে আরাধ্যার সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় ঐশ্বরিয়াকে। দীপাবলির পূজায় অংশগ্রহণ করা তো দূরের কথা, উৎসবের দিন মেয়েকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী। তবে কি শ্বশুরবাড়ির সঙ্গে দূরত্ব দিন দিন আরও বাড়ছে তার।

২০০৭ সালে অভিষেকের সঙ্গে বিয়ের পরে ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া। ২০১১ সালে জন্ম হয় তাদের মেয়ে আরাধ্যার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শপথ নিয়েই ফিলিস্তিনের ‘জয়ধ্বনি’, তোপের মুখে ওয়াইসি
মতিউর ও পরিবারের ব্যাংক বিও হিসাব জব্দ
সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে
তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা
যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার

আরও খবর