শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৭৮°সে
সর্বশেষ:
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০ শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে

মেয়র মায়ের উপদেষ্টা হলেন জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক:
গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুনের উপদেষ্টা করা হয়েছে তার ছেলে ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে। মঙ্গলবার (১০ অক্টোবর) গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) এএসএম সফিউল আজমের সই করা একটি বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্থানীয় সরকার (সিটি করপোরেশন আইন ২০০৯ এর ৫৩ নম্বর ধারা অনুসারে পরামর্শের প্রয়োজনে মেয়র মহোদয়ের অভিপ্রায় অনুযায়ী মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে গাজীপুর সিটি করপোরেশনের উপদেষ্টা হিসেবে সম্পৃক্ত করা হলো। এটি সম্পূর্ণ অবৈতনিক হিসেবে বিবেচিত হবে এবং মেয়াদকালীন অথবা মেয়াদকালীন সময়ের মধ্যে যত দিন ইচ্ছা পোষণ করবেন তত দিন সম্পৃক্ত থাকবেন বলে জারিকৃত অফিস আদেশে শর্ত সমূহের মধ্যে উল্লেখ করা হয়েছে।

২৫ মে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আজমত উল্লা খানকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন নির্বাচিত হন।

এদিকে এই আদেশে সামাজিক যোগাযোগমাধ্যম উচ্ছ্বাস প্রকাশ করেছেন জাহাঙ্গীর আলমের অনুসারীরা। এর মাধ্যমে নগরবাসীর উন্নয়নে জাহাঙ্গীর আলমের আগের নেওয়া পরিকল্পনা ও অভিজ্ঞতায় নতুন মেয়র জায়েদা খাতুনের কাজ সহজতর হবে বলে মন্তব্য করে পোস্ট করেন সমর্থকরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস
দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী
পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার
ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম
ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি

আরও খবর