বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৮৮°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০ বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও) খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!

মুক্তির পর জেলগেটে যা বললেন পিটিআই নেতা কুরেশি

অনলাইন ডেস্ক :
পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ তথা পিটিআইয়ের ভাইস-চেয়ারম্যান শাহ মাহমুদ কুরেশি মুক্তি পেয়েছেন। গত ৯ মে দলটির চেয়ারম্যান ইমরান খানকে গ্রেফতার করা হলে পাকিস্তানজুড়ে যে সহিংসতা ছড়িয়ে পড়ে, সে সংক্রান্ত মামলায় গ্রেফতার হয়েছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী কুরেশি।

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, মঙ্গলবার রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগার থেকে মুক্তি পান শাহ মাহমুদ কুরেশি।

কারা কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আদালতের নির্দেশে সাবেক পররাষ্ট্রমন্ত্রীকে মুক্তি দেওয়া হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার মুক্তি পাওয়ার পরই আদিয়ালা কারাগারের বাইরে উপস্থিত সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেন পিটিআইয়ের এই সিনিয়র নেতা। তিনি বলেন, ‘আমি পিটিআই কর্মীদের বলতে চাই, ‘ন্যায়বিচারের পতাকা’ আমার হাতে রয়েছে এবং আমি এখনো এই আন্দোলনের অংশ।’

সাবেক পাক পররাষ্ট্রমন্ত্রী কুরেশি আরও বলেন, তিনি আগামীকাল (আজ বুধবার) পিটিআই চেয়ারম্যান ইমরান খানের সঙ্গে তার লাহোরে জামান পার্কের বাসভবনে গিয়ে দেখা করবেন। সেখানে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হবে।

পাকিস্তানি গণমাধ্যম সূত্রে জানা যায়, ৯ মের সহিংসতার ঘটনায় পিটিআইয়ের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়েছে পাকিস্তানের আইনশৃঙ্খলা বাহিনী। এ প্রসঙ্গে দলীয় কর্মী ও নেতাদের উপর দমন-পীড়নের কথা উল্লেখ করে কুরেশি বলেন, পিটিআই ‘কঠিন পরীক্ষার সময়’ সময় অতিক্রান্ত করছে।

‘তবে আশা হারাবেন না, ‘ন্যায়বিচারের সূর্য’ আবার উঠবে,’ যোগ করেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের এই জ্যেষ্ঠ নেতা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে
কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ
ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের
জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত
দুই শতাধিক ড্রোন-ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইরান

আরও খবর