মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৬৪°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

মার্তিনেজকে যা উপহার দিলেন প্রতিমন্ত্রী পলক

অনলাইন ডেস্ক:
আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ মাত্র ১১ ঘণ্টার সফরে ঢাকায় এসেছেন। সোমবার ভোরে তাকে বহনকারী ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এর পর সেখান থেকে সরাসরি হোটলে গিয়ে বিশ্রাম নেন এই আর্জেন্টাইন তারকা।

সংক্ষিপ্ত সফরে আসায় তিনি বাংলাদেশের মানুষের আর্জেন্টিনার প্রতি যে উন্মাদনা সেটা প্রত্যক্ষ করতেই পারলেন না। কারণ সময় সংক্ষিপ্ত হওয়ায় সাধারণ ভক্তদের সঙ্গে কোনো ইভেন্টই রাখা হয়নি তার সফরসূচিতে।

স্বাভাবিক কারণেই আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী গোলরক্ষকের কিছুটা মন খারাপ। তবে তিনি কথা দিয়েছেন, আবারও বাংলাদেশে আসবেন। তবে শুধু একা নন, বরং পুরো আর্জেন্টিনা দলকে নিয়ে আসবেন এবং বাংলাদেশ দলের সঙ্গে ফুটবল ম্যাচও খেলবেন।

এমন তথ্য জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মার্তিনেজ তাকে কথা দিয়েছেন, আবারও বাংলাদেশে আসবেন পুরো আর্জেন্টিনা দলকে সঙ্গে নিয়ে এবং বাংলাদেশ দলের বিপক্ষে ফুটবল ম্যাচও খেলতে চান তিনি।

ফান্ডেডনেক্সট নামে একটি আইটি প্রতিষ্ঠান মার্তিনেজকে ঢাকায় আনার ক্ষেত্রে স্পন্সর করে। রাজধানীর প্রগতি সরণিতে এই প্রতিষ্ঠানের অফিস পরিদর্শন করেন লিওনেল মেসির এই সতীর্থ। সেখানে কিছুক্ষণ অবস্থান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সেখানেই আবারও বাংলাদেশে আসার বিষয়ে কথা দেন মার্তিনেজ।

এ সময় আইসিটি প্রতিমন্ত্রীর পক্ষ থেকে এমিলিয়ানো মার্তিনেজকে একটি বাজপাখির প্রতিকৃতি, একটি নৌকা এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দেওয়া হয়। উল্লেখ্য, গোলপোস্টে ক্ষিপ্রতার জন্য বাংলাদেশে বাজপাখি নামেই পরিচিত মার্তিনেজ।

এ বিষয়ে জুনাইদ আহমেদ পলক বলেন, বাংলাদেশের মানুষ যে মার্তিনেজকে বাজপাখি হিসেবে জানে, সে ব্যাপারটা আর্জেন্টাইন এই গোলরক্ষকও জানেন। এ কারণে ঢাকায় এসে বাজপাখি শব্দটা মুখস্ত করে নেন তিনি। বাজপাখি, নৌকা এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার পেয়ে খুব খুশি হয়েছেন আর্জেন্টিনার এই গোলরক্ষক।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে

আরও খবর