সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৭৪°সে
সর্বশেষ:

মানবসেবায় কাজ করে যাচ্ছে নীলফামারী জেলা পুলিশ : পুলিশ সুপার

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারী জেলা পুলিশ উদ্যোগে প্রায় তিন শতাধিক দরিদ্র ও অসহায় মানুষকে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ও প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ মে) পুলিশ লাইন্সের ড্রিল সেডে দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় এই চক্ষু শিবিরের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, ‘প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং আইজিপি মহোদয়ের মানবিক নির্দেশনা মেনে নীলফামারী জেলা পুলিশ সর্বদা মানবসেবায় কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময়ে পুলিশ জেলার কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। এক কথায় বলতে গেলে পুলিশ যখনই যেভাবে পেয়েছে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আজকের এই ক্যাম্পেইন।’

তিনি আরও বলেন, ‘ধন্যবাদ জানাই রংপুর রেঞ্জের ডিআইজি স্যারকে। যার বিশেষ উদ্যোগের ফলে আজকে বিনামূল্যে এই চক্ষু শিবিরের আয়োজন করা সম্ভব হয়েছে। সেই সাথে দীপ আই কেয়ার ফাউন্ডেশনকে জেলা পুলিশের আমন্ত্রণে এখানে এসে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ও চোখের প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করার জন্য।’

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম, শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার জয়ন্ত কুমার সেন, বীর মুক্তিযোদ্ধা কান্তি ভুষন কুন্ডু, সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সমন্বয়ক সদরুল হাসান রাজু, পরিচালক একেএম ফিরোজ আলম সাইফুল্লাহ, মেডিকেল অফিসার সাজ্জাদ বারি সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে
কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ
ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের
মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ
জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত

আরও খবর