রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.৯৮°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

ময়মনসিংহে গাছের পাতা থেকে বৃষ্টির মতো পানি ঝরছে

ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের ফুলপুর উপজেলার কুটুরাকান্দা গ্রামের একটি গাছের পাতা থেকে বৃষ্টির মতো পানি ঝরছে; যা দেখার জন্য উৎসুক জনতার ভিড় দেখা গেছে।

জানা যায়, সিংহেশ্বর ইউনিয়নের কুটুরাকান্দা গ্রামের নুরুল ইসলামের বাড়িসংলগ্ন একটি মেরা (গামারি) গাছের পাতা থেকে গত চার দিন ধরে বৃষ্টির মতো পানি ঝরছে; যা সংগ্রহ করতে স্থানীয় শফিকুল ইসলাম গাছের নিচে পলিথিন টাঙিয়েছেন। এতে ঘণ্টায় প্রায় এক লিটার পানি জমছে; যা পাত্রে সংরক্ষণ করে বিক্রিসহ বিভিন্নজনকে দেওয়া হচ্ছে। রোগের শেফা মনে করে অনেকেই নিতে আসছেন। অনেকে ঘটনা দেখতে এসে ভিড় করছেন; যা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

কুটুরাকান্দা গ্রামের রফিকুল ইসলাম জানান, চার দিন আগে গাছের পাতা থেকে পানি ঝরার বিষয়টি দেখতে পেয়েছেন; যা জানার পর লোকজন পানি নিতে ও দেখতে এসে ভিড় করছেন।

পুড়াপুটিয়া গ্রামের দৌলত আলী জানান, মনের আশা পূরণের আশায় পানি নিতে এসেছি।

পানি সংরক্ষণকারী শফিকুল ইসলাম ঘটনাটি অলৌকিক দাবি করে বিক্রির কথা অস্বীকার করেছেন।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল হাসান কামু জানান, পাতা থেকে পানি ঝরার বিষয়টি কোনো অস্বাভাবিক ঘটনা না।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী
হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা
অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা
খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক
এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা

আরও খবর