শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৪৫°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

‘মনের মতো’ স্বামী খুঁজে দিলে সাড়ে ৫ লাখ টাকা পুরস্কার!

অনলাইন ডেস্ক :
কে বলেছে টাকা দিয়ে ভালোবাসা কেনা যায় না! সম্প্রতি যুক্তরাষ্ট্রের এক নারী ঘোষণা করেছেন, যে তাকে মনের মতো পাত্র খুঁজে দিতে পারবে, তাকেই তিনি ৫ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ৫ লাখ) টাকা উপহার দেবেন।

৩৫ বছর বয়সি ওই নারীর নাম ইভ টিলে কোলসন। তিনি লস অ্যাঞ্জেলেসের বাসিন্দা। পেশায় আইনজীবী।

নিউইয়র্ক পোস্টকে ইভ বলেন, আমি প্রথমে আমার বন্ধুদের কাছে এই কথা বলি। পরে ভাবলাম, আমার সোশ্যাল মিডিয়া (টিকটক) বন্ধুদের এই প্রস্তাবটি দিলে কেমন হয়।

জুন মাস থেকে পাত্র বাছাই করার পর্ব শুরু করেন স্বর্ণকেশী ইভ। তার এক লাখ টিকটক অনুসারীদের প্রতিশ্রুতি দেন, ‘আপনি যদি আমার স্বামীর সঙ্গে আমাকে পরিচয় করিয়ে দেন এবং আমি তাকে বিয়ে করি, আমি আপনাকে ৫ হাজার ডলার দেব।

এর মধ্যে ২০ থেকে ২৫ জনের সম্বন্ধও আসে ইভের জন্য। তবে এখনও তিনি কারো সঙ্গে ডেটিংয়ে যাননি।

ইভ আরও জানান, অনেকেই তাকে সাহায্যের জন্য এগিয়ে আসছেন, তবে তারা সফল হচ্ছেন না। তিনি বলেন, পাঁচ বছর ধরে আমি একা আছি। বিভিন্ন অ্যাপের মাধ্যমে বেশ কিছু ছেলের সঙ্গে পরিচয় হয় বটে, তবে লাভ হয় না।

‘কোভিডের পর থেকে ডেটিং সংস্কৃতিতে বড় পরিবর্তন এসেছে। এখন ডেটিং অ্যাপে কেউই সম্পর্ক করার বিষয়ে আগ্রহী নয়। তারা ঘুরতে-ফিরতে, মজা করতেই বেশি আগ্রহী’, মনে করেন তিনি।

পাত্র কেমন হবে, তাও সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করেছেন ইভ। তিনি জানান, পাত্রকে অবিবাহিত হতে হবে। বয়স হতে হবে ২৭ থেকে ৪০ এর মধ্যে। উচ্চতা ৫ ‌ফুট ১১ ইঞ্চি কিংবা তার বেশি। হাসিখুশি স্বভাবের হতে হবে। এছাড়া তাকে খেলা, পশুপাখি ও বাচ্চায় আগ্রহ থাকতে হবে।

‘তাই, আপনি যদি আমাকে তার (পাত্র) সঙ্গে দেখা করতে সহায়তা করেন তবে টাকাগুলো কিন্তু আপনার’।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউইয়র্কে কাল থেকে বইমেলা শুরু
তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’

আরও খবর