রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.১৮°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত
/ defult

ভেঙে যাচ্ছে ফারদিনের ১৮ বছরের সংসার

অনলাইন ডেস্ক:
নাতাশা মাধবনীর সঙ্গে বলিউড অভিনেতা ফারদিন খানের দাম্পত্যে ফাটল ধরেছে বলে শোনা যাচ্ছে। যৌথভাবে সিদ্ধান্ত নিয়ে তারা বিবাহবিচ্ছেদের পথে এগোচ্ছেন বলে গুঞ্জন বলিউডে।

জানা গেছে, এক বছরের বেশি সময় ধরে ফারদিন এবং তার স্ত্রী নাতাশা আলাদা থাকেন। মানিয়ে নেওয়ার ক্ষেত্রে সমস্যা হচ্ছিল তাদের। কিছুতেই পরিস্থিতি সামলানো যাচ্ছিল না। তাই তারা আইনিভাবে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও ফারদিন এবং নাতাশা এই বিষয়ে এখনও পর্যন্ত কিছু বলেননি। ফারদিন মুম্বাইয়ে তার মায়ের বাড়িতে থাকেন। অ্যদিকে নাতাশা এখন থাকেন লন্ডনে।
২০০৫ সালের ডিসেম্বর মাসে তারা বিয়ে করেন। তাদের এক কন্যা এবং এক পুত্র রয়েছে। ২০১০ সালে বড়পর্দায় দেখা গিয়েছিল ফারদিনকে, ‘দুলহা মিল গেয়া’ ছবিতে। তারপর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। পরিবার, সংসার নিয়েই ব্যস্ত রেখেছিলেন নিজেকে।

সম্প্রতি ফের বলিউডে প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নেন ফারদিন। রিতেশ দেশমুখের সঙ্গে ‘বিস্ফোট’ নামের একটি ছবিতে দেখা যাবে তাকে। শুধু তাই নয়, ‘নো এন্ট্রি’র সিকুয়েলেও দেখা যেতে পারে তাকে। সূত্র : হিন্দুস্তান টাইমস।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনে বাধা দিলে ভিসা দেবে না যুক্তরাষ্ট্র

আরও খবর