শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৩২°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত
/ defult

ভেঙে যাচ্ছে ফারদিনের ১৮ বছরের সংসার

অনলাইন ডেস্ক:
নাতাশা মাধবনীর সঙ্গে বলিউড অভিনেতা ফারদিন খানের দাম্পত্যে ফাটল ধরেছে বলে শোনা যাচ্ছে। যৌথভাবে সিদ্ধান্ত নিয়ে তারা বিবাহবিচ্ছেদের পথে এগোচ্ছেন বলে গুঞ্জন বলিউডে।

জানা গেছে, এক বছরের বেশি সময় ধরে ফারদিন এবং তার স্ত্রী নাতাশা আলাদা থাকেন। মানিয়ে নেওয়ার ক্ষেত্রে সমস্যা হচ্ছিল তাদের। কিছুতেই পরিস্থিতি সামলানো যাচ্ছিল না। তাই তারা আইনিভাবে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও ফারদিন এবং নাতাশা এই বিষয়ে এখনও পর্যন্ত কিছু বলেননি। ফারদিন মুম্বাইয়ে তার মায়ের বাড়িতে থাকেন। অ্যদিকে নাতাশা এখন থাকেন লন্ডনে।
২০০৫ সালের ডিসেম্বর মাসে তারা বিয়ে করেন। তাদের এক কন্যা এবং এক পুত্র রয়েছে। ২০১০ সালে বড়পর্দায় দেখা গিয়েছিল ফারদিনকে, ‘দুলহা মিল গেয়া’ ছবিতে। তারপর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। পরিবার, সংসার নিয়েই ব্যস্ত রেখেছিলেন নিজেকে।

সম্প্রতি ফের বলিউডে প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নেন ফারদিন। রিতেশ দেশমুখের সঙ্গে ‘বিস্ফোট’ নামের একটি ছবিতে দেখা যাবে তাকে। শুধু তাই নয়, ‘নো এন্ট্রি’র সিকুয়েলেও দেখা যেতে পারে তাকে। সূত্র : হিন্দুস্তান টাইমস।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনে বাধা দিলে ভিসা দেবে না যুক্তরাষ্ট্র

আরও খবর