বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১২.৯৭°সে
সর্বশেষ:
গিলাতলা দক্ষিনপড়ায় বিট পুলিশিং কমিটির আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত নিউইয়র্কের আন নুর কালচারাল সেন্টারের গ্রাজুয়েশন সিরিমনি সম্পন্ন নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবে সাংবাদিকদের মতবিনিময় সভা অবশেষে জনসম্মুখে চীনের প্রেসিডেন্ট পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার বাবুল আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা সাফজয়ী নারী দলকে কোটি টাকার চেক দিল সেনাবাহিনী আমেরিকায় মা হয়েছেন বুবলী! ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলা সুনামগঞ্জ জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক- নুরুল হুদা মুকুট সুনামগঞ্জে এলজিএসপির অগ্রগতি ও অর্জন অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত ত্রিশালে গুজবের বিলে শাপলার সৌন্দর্য, দর্শনার্থীদের ভিড়

ভারতের লখনৌতে ভারি বৃষ্টি, দেয়াল ধসে নিহত ৯

অনলাইন ডেস্ক:
ভারতের উত্তরপ্রদেশের লখনৌতে ভারি বৃষ্টির কারণে একটি দেয়াল ধসে পড়েছে। এতে অন্তত ৯ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। তাছাড়া এ ঘটনায় আহত হয়েছেন দুজন। গত ২৪ ঘণ্টা ধরেই এলাকাটিতে ভারি বৃষ্টি হচ্ছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

স্থানীয় যুগ্ম পুলিশ কমিশনার (আইন শৃঙ্খলা) পীযূষ মোর্দিয়া বলেন, দিলকুশা এলাকায় আর্মি ক্যাম্পের বাইরে ছোট ছোট ঘরে কিছু শ্রমিক বসবাস করছিলেন। রাতভর ভারি বৃষ্টির কারণে সেখানের সীমানা প্রাচীর ধসে পড়ে।
তিনি বলেন, আমরা ভোর তিনটার দিকে ঘটনাস্থলে পৌঁছাতে সক্ষম হই। এ সময় ধ্বংসস্তূপ থেকে নয়জনের মরদেহ বের করার পাশাপাশি একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

তাছাড়া এক রাতের অবিরাম বৃষ্টির পর ভোর ৪টায় সব স্কুল বন্ধ রাখার নির্দেশ জারি করা হয়। বেশ কয়েকটি এলাকায় কমলা ক্যাটাগরির ভারি বৃষ্টির সতর্কতাও জারি করা হয়েছে।

লখনৌতে একদিনে যে বৃষ্টি হয়েছে যা পুরো এক মাসে দেখা গেছে। গত ২৪ ঘণ্টায় স্থানটিতে ১৫৫ দশমিক ২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

অবশেষে জনসম্মুখে চীনের প্রেসিডেন্ট
পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার
ত্রিশালে গুজবের বিলে শাপলার সৌন্দর্য, দর্শনার্থীদের ভিড়
হাফেজ তাকরিমকে সংবর্ধনা দিল সরকার
তাজমহলের ৫০০ মিটারের মধ্যে দোকানপাট নয়: সুপ্রিম কোর্ট
স্ত্রীর মামলায় জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন

আরও খবর


close