সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ০.৩°সে
সর্বশেষ:
ভারতের পশ্চিমবঙ্গে বাড়ল পাউরুটির দাম ক্যামেরুনের রাজধানী ইয়াউন্ডের নাইটক্লাবে অগ্নিকাণ্ড, নিহত ১৬ ৯০ বছরের বৃদ্ধা সাংবাদিক দেলোয়ার হাসানের মা আমরণ অনশনে শাবির আন্দোলনে একাত্মতা সাধারণ শিক্ষার্থীদের নার্গেস মোহাম্মদীকে৭০ বেত্রাঘাতের নির্দেশ বরিশালে জেলা দক্ষিণ ও মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে তোলপাড় কওমি মাদ্রাসার শিক্ষা ব্যবস্থা কার্যকর করার জন্য নিবন্ধন জরুরি: সংসদে শিক্ষামন্ত্রী যমুনা টিভির সাংবাদিকের উপর হামলা, প্রধান আসামি গ্রেপ্তার চকরিয়ায় সালিসে অংশ নিতে এসে খুন করোনার কারণে বিয়েও বাতিল করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ইসি গঠন আইন বিল সংসদে উত্থাপন পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা?

ভিওএনজে ডেস্ক:
গুঞ্জন আছে- ভারতের ‘জাতীয় ক্রাশ’ দক্ষিণী নায়িকা রাশমিকা মান্দানার সঙ্গে প্রেম আছে তারই সহশিল্পী বিজর দেবরকোন্ডারের। তবে তারা শুধু ভালো বন্ধু বলেই দাবি করে আসছেন।

ভারতীয় গণমাধ্যম পিংকভিলা প্রকাশ করেছে, বিজয় এখন আমেরিকায় অবস্থান করছেন। তাই প্রেমিকের কাছে উড়ে গেলেন রাশমিকাও। সম্প্রতি রাশমিকার ইনস্টাগ্রাম দুটি পোস্ট করেন। তার পোস্ট করা একটি ছবিতে দেখা যায়— পাসপোর্ট ও বোর্ডিং পাসের কাগজ। তাতে রাশমিকা লিখেছেন, ‘আপনাদের কাছ থেকে দূরে যাওয়ার সময় এসেছে। খুব শিগগির ফিরছি।’

আরেকটি ছবিতে দেখা যায়, বিমানের সিটে মাস্ক পরে সেলফিবন্দি হয়েছেন রাশমিকা। তাতে তিনি লিখেছেন, ‘অনুমান করুন তো কোথায় যাচ্ছি?’ এরপর থেকেই জোরালো গুঞ্জন, যুক্তরাষ্ট্রে গিয়েছেন রাশমিকা! কারণ সেখানে বিজয় তার পরবর্তী সিনেমা ‘লাইগার’-এর শুটিং করছেন। শুটিংয়ের ফাঁকে বিজয়ের সঙ্গে সময় কাটাতে তার এই সফর।
টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, কয়েক মাস আগে গোয়াতে ‘লাইগার’ সিনেমার শুটিং করেন বিজয়। রাশমিকা এ সিনেমায় অভিনয় না করলেও বিজয়ের জন্য গোয়াতে গিয়েছিলেন তিনি। এবারো তার ব্যতিক্রম ঘটেনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভারতের পশ্চিমবঙ্গে বাড়ল পাউরুটির দাম
দিল্লি সাম্প্রদায়িক দাঙ্গায় প্রথমবারের মতো কারাদণ্ডের আদেশ
চপ-বেগুনি ভাজলেন বিজেপি বিধায়ক
নাচের ভিডিও ভাইরাল হওয়ার ভারতের তিন পুলিশ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত
দিল্লিতে পৌর করপোরেশন নির্বাচনে ৭০ আসনে প্রার্থী দেবে ‘মিম’
মাস্ক ছাড়া বাইরে ঘুরছেন এক পুলিশ,টেনে-হিঁচড়ে গাড়িতে তুলে আটক করলেন আরেক পুলিশ

আরও খবর


close