রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৪.৪°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই ‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা কুমিল্লা বুড়িচং শিক্ষার্থী ও গরীব অসহায়দের মাঝে লোশন,ভ্যাসলিন  শীত বস্তু বিতরণ করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা? চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়! ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা

ভারতের বিজেপির সংসদ সদস্য গৌতম গম্ভীরকে হত্যার হুমকি

ভিওএনজে ডেস্ক:
ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সংসদ সদস্য সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীরকে হত্যার হুমকি দিয়েছে ইসলামিক স্টেট (আইএস)।হত্যার হুমকি পাওয়ার পর গম্ভীর পুলিশের কাছে অভিযোগ করেছেন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।খবরে বলা হয়, গম্ভীরকে ইসলামিক স্টেটের কাশ্মীর শাখা হত্যার হুমকি দিয়েছে।

ভারতের সাবেক এ ক্রিকেটারের দাবি, ইমেলের মাধ্যমে তাকে হুমকির বার্তা পাঠানো হয়। এ ইমেইলে তাকে এবং তার পরিবারকে খুনের হুমকি দেওয়া হয়েছে।

বিজেপির এ সংসদ সদস্যের অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছে পুলিশ। একইসঙ্গে গম্ভীরের রাজেন্দ্রনগরের বাসভবনের সামনে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (সেন্ট্রাল) শ্বেতা চৌহান বলেন, আমরা গৌতম গম্ভীরের কাছ থেকে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত ইতোমধ্যে শুরু হয়েছে। গম্ভীরে বাসভবনের আশপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

গম্ভীরের সহকারী গৌরব আরোরা বলেন, আমরা আইএসআইএস কাশ্মীর থেকে ৯.৩২ মিনিটের দিকে একটি ইমেইল পাই। ওই মেইলে সংসদ সদস্য ও তার পরিবারকে হত্যার হুমকি দেওয়া হয়। আমি এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি।

এর আগেও গম্ভীরকে হুমকি দেওয়া হয়েছিল। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে পূর্ব দিল্লি থেকে বিজেপির হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন ভারতের সাবেক এ ক্রিকেটার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি
আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা?
তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা
 মোদির দফতরে সঙ্গে বৈঠকে বসছেন মমতা
কৃষি আইন প্রত্যাহারের ঘোষণা।। দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন মোদি
আইসিসি ক্রিকেট কমিটির চেয়ারম্যান গাঙ্গুলী

আরও খবর


close