শনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৪.০৩°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই ‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা কুমিল্লা বুড়িচং শিক্ষার্থী ও গরীব অসহায়দের মাঝে লোশন,ভ্যাসলিন  শীত বস্তু বিতরণ করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা? চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়! ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা

হিন্দু মুসলিমদের উসকে দেওয়ার অভিযোগে ভারতের  ২ নারী সাংবাদিক আটক

ভিওএনজে ডেস্ক:
ভারতের দুই নারী সাংবাদিক সমৃদ্ধি সাকুনিয়া ও স্বর্ণা ঝার বিরুদ্ধে বিশ্ব হিন্দু পরিষদের এক সমর্থক এফআইআর দায়ের করেছিলেন। তাদের বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র এবং হিন্দু ও মুসলিমদের মধ্যে বৈরিতা উসকে দেওয়ার অভিযোগ আনা হয়েছিল। অন্যদিকে ত্রিপুরা পুলিশের বিরুদ্ধে হোটেলে এসে ‘ভয়’ দেখানোর অভিযোগ তুলেছিলেন ওই দুই সাংবাদিক।

এবার ওই দুই সাংবাদিককে আটক করা হয়েছে বলে রোববার ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা গেছে।ভারতের ত্রিপুরা রাজ্যে সাম্প্রতিক সাম্প্রদায়িক সহিংসতার ওপর রিপোর্ট করাকে কেন্দ্র করে তাদের অভিযুক্ত করা হয়।

এর আগে অভিযুক্ত দুই সাংবাদিক স্বর্ণা ঝা ও সমৃদ্ধি সাকুনিয়া জানিয়েছিলেন, তারা গত মাসে একটি হিন্দু দক্ষিণপন্থী গোষ্ঠীর সমাবেশ চলার সময় মুসলিমদের বাড়িঘর ও একটি মসজিদের ওপর চালানো আক্রমণের তথ্য সংগ্রহ করছিলেন।

এর জের ধরে বিশ্ব হিন্দু পরিষদের এক সমর্থক তাদের বিরুদ্ধে হিন্দু ও মুসলিমদের মধ্যে বৈরিতা উসকে দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা
বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা
করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি
আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা?
৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি
ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল

আরও খবর


close