রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৪.৪°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

আমিরাতে গোল্ডেন ভিসা পেলেন ভারতের গ্র্যান্ড মুফতি

ভিওএনজে ডেস্ক:
ভারতের গ্র্যান্ড মুফতি এবং ইসলামিক স্কলার শেখ আবুবকর আহমদ তার মানবিক কাজের জন্য সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেয়েছেন।
শেখ জায়েদ আন্তর্জাতিক শান্তি সম্মেলনের চেয়ারম্যান শেখ আবুবকর একজন শিক্ষাবিদ, সমাজকর্মী এবং সমাজসেবী। দক্ষিণ রাজ্য কেরালা থেকে একজন প্রভাবশালী নেতা, তিনি কোজিকোড জেলার একটি ইসলামী বিশ্ববিদ্যালয় জামিয়া মারকাজের চ্যান্সেলর।

সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা আবুধাবিতে ৫ শতাধিক চিকিৎসকের জন্য জারি করা হয়েছিল।

দুবাইতে রেসিডেন্সি অ্যান্ড ফরেনার্স অ্যাফেয়ার্সের (জিডিআরএফএ) জেনারেল ডিরেক্টর মেজর জেনারেল মোহাম্মদ আহমেদ আল মারি তাকে সোনালি ভিসা উপহার দেন। সংযুক্ত আরব আমিরাতের নেতৃত্বকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেয়ে গর্বিত। আমি যখন সংযুক্ত আরব আমিরাতে থাকি তখন আমি সবসময় বাড়িতে থাকি। এটি লাখ লাখ ভারতীয়র দ্বিতীয় বাড়ি। আমি দেশের নেতৃত্বের প্রতি অসীম কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কাশ্মিরে গোলাগুলিতে ২ ভারতীয় সেনা নিহত
কৃষক হত্যায় ছেলে দোষী হলে পদ হারাতে পারেন ভারতের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী
ভারতে শিশুদের দেওয়া যাবে করোনার টিকা
প্রতি সাতজনে একজন ভারতীয় মানসিক জটিলতায় ভুগছেন!
মাদককাণ্ডে জামিন পাননি শাহরুখপুত্র,ক্ষোভ ঝাড়লেন অভিনেত্রী রাভিনা
আবারও এয়ার ইন্ডিয়া কিনে নিলো টাটা

আরও খবর


close