রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫.১২°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

অনুশোচনা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের সাধারণ খাবারই খাচ্ছে হাজতে

ভিওএনজে ডেস্ক:
আক্ষরিক অর্থেই সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন বিশ্বের অন্যতম ধনী অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। প্রাসাদোপম ‘মান্নাত’-এ বেড়ে ওঠা, বিদেশের বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা। কিন্তু রাজকীয় সেই ছবি বদলে গেলো এক রাতেই। প্রমোদতরীর পার্টি জীবনের মোড় ঘুরিয়ে দিলো বলিউড বাদশার বড় ছেলের।

বিলাসবহুল বাড়ি থেকে সোজা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাজত। আপাতত সেই রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটবে তার।
এনসিবির বরাদ দিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, তদন্তে সাহায্য করছেন শাহরুখ খানের ছেলে। সব প্রশ্নেরই উত্তর দিচ্ছেন। যা করেছেন, তার জন্য অনুশোচনাও প্রকাশ করেছেন আরিয়ান।
বলিউড বাদশার ছেলে হলেও আর পাঁচজন অভিযুক্তের মতোই রাখা হয়েছে আরিয়ানকে। শাহরুখের ছেলে হিসেবে বিশেষ কোনও আয়োজন বরাদ্দ নয় তার জন্য। এনসিবির মেসে তৈরি সাধারণ খাবার খাচ্ছেন তিনি। বাড়ি থেকে খাবার আনাতে চাই আদালতের বিশেষ অনুমতি। আপাতত তাই বাকি অভিযুক্তদের সঙ্গে সাদামাঠা খাবারই খাচ্ছেন আরিয়ান।

ইতিমধ্যেই এনসিবিকে চার পাতার একটি বিবৃতি নিজের হাতে লিখে দিয়েছেন আরিয়ান। আজ (মঙ্গলবার) তদন্তকারী সংস্থার কর্মকর্তাদের সঙ্গে তল্লাশিতে বের হতে পারেন শাহরুখ খানের ছেলে।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’
কাশ্মিরে গোলাগুলিতে ২ ভারতীয় সেনা নিহত
আমি ভালো বাবা নই: শাহরুখ
কৃষক হত্যায় ছেলে দোষী হলে পদ হারাতে পারেন ভারতের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী
ভারতে শিশুদের দেওয়া যাবে করোনার টিকা
নীল শাড়ি ও ব্লাউসে মোহময়ী নতুন লুকে শিল্পা শেঠি

আরও খবর


close