সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ২৫.৬৭°সে
সর্বশেষ:
সুনামগঞ্জে তিন চিকিৎসক করোনায় আক্রান্ত সিলেটে ভুয়া সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু গণমানুষের শিল্পী চামড়ার নির্ধারিত মূল্য উপেক্ষিত দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয় ‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

প্রযোজকের বিরুদ্ধে মডেলের ধর্ষণ মামলা

ভিওএনজে ডেস্ক:
সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের কর্ণধারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক মডেল ও অভিনয় প্রত্যাশী। ওই মডেলের অভিযোগ, ছবিতে কাজ করার মিথ্যা প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়। এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

শুক্রবার ডিএন নগর থানায় ৩০ বছর বয়সী ওই নারী টি-সিরিজের ব্যবস্থাপনা পরিচালক ভূষণ কুমারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তবে পুলিশ এখনো তাকে গ্রেফতার করেনি।

মুম্বাই পুলিশ সূত্রে জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪২০ ও ৫০৬ ধারায় মামলা করা হয়েছে। ভূষণ কুমার টি-সিরিজের প্রতিষ্ঠাতা গুলশান কুমারের ছেলে।

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, মিথ্যা প্রলোভন দিয়ে আন্দেরির ওই বাসিন্দাকে ভূষণ কুমার ২০১৭ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ধর্ষণ করেছে।

ভূষণ কুমারের বিরুদ্ধে এটিই প্রথম অভিযোগ নয়। এর আগেও এক নারী তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছিলেন। ওই নারী অভিযোগ করেছিলেন, ভূষণ কুমার তিনটি ছবি চুক্তির বিষয়ে তাকে ডাকবাংলোয় ডেকে পাঠান। সেখানে প্রযোজকের আপত্তিকর প্রস্তাব প্রত্যাখ্যান করায় ওই নারীর ক্যারিয়ার ধ্বংসের হুমকিও দেওয়া হয়। তবে ভূষণ কুমার এ অভিযোগ অস্বীকার করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল
আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান
চিরনিদ্রায় শায়িত ফকির আলমগীর
ভারত সফরে যাচ্ছেন ব্লিনকেন
অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীর তদন্তে কেঁচো খুড়তে গিয়ে বের হচ্ছে এনাকোন্ডা
দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান আছে সালমানের!

আরও খবর


close