সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ২৪.৯৩°সে
সর্বশেষ:
সুনামগঞ্জে তিন চিকিৎসক করোনায় আক্রান্ত সিলেটে ভুয়া সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু গণমানুষের শিল্পী চামড়ার নির্ধারিত মূল্য উপেক্ষিত দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয় ‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

কাশ্মীরে লস্করে তৈয়বার শীর্ষ কমান্ডারসহ নিহত ৩

ভিওএনজে ডেস্ক;
ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে লস্করে তৈয়বার শীর্ষ কমান্ডারসহ তিন সদস্যকে গুলি করে হত্যা করেছে দেশটির নিরাপত্তা বাহিনী।এ নিয়ে কাশ্মীরে বছরের প্রথম ছয় মাসে ৫৩ জন সন্ত্রাসীকে হত্যা করেছে বলেছে পুলিশ জানিয়েছে।এ সময় আরও ১১০ জনকে গ্রেফতার করা হয়েছে। খবর স্পুটনিকের।

ভারত কেন্দ্রশাসিত জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় বুধবার ভোরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে লস্করে তৈয়বার শীর্ষ কমান্ডার আইজাজ আলিয়াস আবু হুরাইরা এবং তার দুই সহযোগী নিহত হয়েছেন বলে পুলিশের এক মুখপাত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিবৃতিতে বিজয় কুমার আরও বলেন, সীমান্তে বেশ কয়েকবার হামলাসহ কাশ্মীরে এ সংগঠনের সদস্য সংগ্রহ অভিযান চালাচ্ছিলেন লস্করে তৈয়বার শীর্ষ কমান্ডার আবু হুরাইরা।

আগামী ১৫ আগস্ট ভারতের প্রজাতন্ত্র দিবসে কাশ্মীরে লস্করে তৈয়বার নাশকতার পরিকল্পনা ছিল বলেও দাবি করেন ওই পুলিশ কর্মকর্তা।
এ ঘটনার পর সীমান্ত শহর পুলওয়ামায় কারফিউ জারি করা হয়েছে এবং ইন্টারনেট সেবা বন্ধ রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল
ভারত সফরে যাচ্ছেন ব্লিনকেন
ভারতে আগুন নেভাতে নামানো হল রোবট
বাংলাদেশিকে ভারতের মন্ত্রিসভার সদস্য করা মোদি সরকার দেশের নিরাপত্তার সঙ্গে আপস,তদন্ত দাবি
ভারতের বিহারে বিষাক্ত মদপান করে ১৬ ব্যক্তির মৃত্যু
প্রযোজকের বিরুদ্ধে মডেলের ধর্ষণ মামলা

আরও খবর


close