শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৩২°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত

ভারত থেকে অস্কারে লড়বে মালায়লাম সিনেমা ‘২০১৮’

অনলাইন ডেস্ক
ভারত থেকে অস্কারের জন্য মনোনয়ন পেয়েছে মালায়লাম সিনেমা ‘২০১৮’। সিনেমাটির ইংরেজি নাম দেওয়া হয়েছে ‘এভরিওয়ান ইন অ্য হিরো’। ২০১৮ সালের বন্যার কাহিনী অবলম্বনে এই সিনেমাটি নির্মাণ করা হয়।

অ্যান্থনি জোসেফ সিনেমাটির পরিচালক। এই সিনেমায় অভিনয় করেছেন টোভিনো থমাস, কুনচাকো বোবান, আসিফ আলি, ভিনীথ শ্রীনিবাসন, অপর্ণা বালামুরালি।
চলতি বছরের মে মাসে ‘২০১৮’ সিনেমাটি মুক্তি পায়। এটি সর্বকালের সবচেয়ে বেশি আয় করা মালায়লাম সিনেমা।

ভারতের নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান গিরিশ কাসারাভাল্লি জানান, জলবায়ু পরিবর্তনের ওপর বানানো মালায়লাম সিনেমাটিকে এবারের অস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়েছে।

‘২০১৮’ সিনেমাটি বেস্ট ইন্টার‌ন্যাশনাল ফিচার ফিল্ম ক্যাটাগরিতে অস্কারে লড়বে।

সূত্র: এনডিটিভি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা
উপহার ছুঁড়ে নেটিজেনদের তোপের মুখে অমিতাভ বচ্চন
দীপাবলী আসছে ‘সিংগাম এগেইন’
মা হচ্ছেন বার্বি তারকা মার্গো
দীপিকাকে কবিতার সঙ্গে তুলনা করলেন রণবীর
যে শঙ্কায় বিয়ে করছেন না সালমান খান

আরও খবর