শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৭৩°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

ভারতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঢুকে পড়ল হোটেলে, নিহত ১৫

অনলাইন ডেস্ক :ভারতের মহারাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২০ জন।স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে রাজ্যের ধুলে জেলার পলসনার গ্রামে মুম্বাই-আগরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ভারতের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা এএনআই ও পিটিআইয়ের খবরে বলা হয়েছে, বেপরোয়া গতির একটি ট্রাক প্রথমে চারটি গাড়িকে ধাক্কা দেয়। এরপর সেটি হাইওয়ের পাশের একটি হোটেলে ঢুকে পড়ে।

এতে ঘটনাস্থলেই ১৫ জন নিহত ও গুরুতর আহত হন আরও ২০ জন।

দুর্ঘটনার সময় হোটেলটিতে অনেকেই খাওয়াদাওয়া করছিলেন। এছাড়া কয়েকজন হোটেলের পাশেই বাসস্টপে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।

হঠাৎ ব্রেক ফেল করায় গাড়ির ওপর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, আহতদের শিরপুর ও ধুলের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে কয়েকজন বাসের জন্য অপেক্ষারত যাত্রীও ছিলেন। ময়নাতদন্তের জন্য লাশগুলো হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর