শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.২৫°সে
সর্বশেষ:
শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে মাদারীপুরের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪ বেসরকারি ক্লিনিক-হাসপাতালে নতুন ১০ নির্দেশনা শিক্ষক হেনস্থার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন চিনির দাম বাড়লো কেজিতে ২০ টাকা আগরতলা দূতাবাসে গভীর শ্রদ্ধায় ভাষাশহিদদের স্মরণ ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর ধর্ষণের দায়ে অভিযুক্ত অস্ট্রেলিয়ার সাবেক বিশপ সন্ডার্স মিয়ানমারের হাসপাতালে ভয়াবহ বোমা হামলা জান্তার পরীমনির মাদক মামলা নিয়ে হাইকোর্টের নতুন সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে সুন্নি ইত্তেহাদে যোগ দিলেন পিটিআই–সমর্থিত স্বতন্ত্ররা

ভক্তের কাণ্ড, হাজার কিমি সাইকেল চালিয়ে পা ছুঁলেন কার্তিকের

বিনোদন ডেস্ক :
বলিউডের নবীন প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম কার্তিক আরিয়ান। যদিও গত বছরটা ক্যারিয়ারের নিরিখে তেমন ভালো কাটেনি তার। বছরের শুরুতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘শেহজ়াদা’। অবশ্য ‘সত্যপ্রেম কি কথা’ ছবির সৌজন্যে ভরাডুবির হাত থেকে বেঁচেছেন কার্তিক আরিয়ান।

এসব ওঠাপড়া সত্ত্বেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি নায়কের। তার প্রমাণও মিলল আবারও। এমনিতেই কার্তিকের বাড়ির সামনে নিত্যদিন ভিড় জমান নারী অনুরাগীরা।

নাম ধরে চিৎকার করেন, কেউ কেউ আবার বিয়ের প্রস্তাব দেন। এবার কার্তিককে দেখতে এক হাজার কিলোমিটার সাইকেল চালিয়ে ঝাঁসি থেকে মুম্বাই এলেন এক যুবক। অনুরাগীর কাণ্ড দেখে কিছুটা অবাক হলেন এ অভিনেতা।

টানা ৯ দিন ধরে সাইকেল চালিয়ে মুম্বাই আসেন ঝাঁসির এ যুবক। ইচ্ছে, প্রিয় অভিনেতাকে ছুঁয়ে দেখবেন। যেমন ভাবা তেমন কাজ। সপ্তাহখানেকের বেশি সময় ধরে সাইকেল চালিয়ে শনিবার কার্তিকের বাড়ির সামনে এসে পৌঁছান তিনি।

অভিনেতা বাড়ি থেকে বেরিয়ে এসে দেখা করেন অনুরাগীর সঙ্গে। তার পায়ে হাত দিয়ে প্রণাম করেন তার অনুরাগী। এত দূর থেকে এসেছেন জেনে ওই যবুককে কার্তিক প্রথমে জিজ্ঞেস করেন, তিনি কিছু খাবেন কি না।

সেই সঙ্গে জিজ্ঞাসা করেন, ঝাঁসি থেকে কীভাবে এলেন? সাইকেলে করে? উত্তরে সেই যুবক জানান, তার সাইকেল আছে। সেটা নিয়েই মুম্বাই এসেছেন। তাতেই আপ্লুত কার্তিক করমর্দন করেন এমনকি অনুরাগীর সঙ্গে ছবিও তোলেন। অভিনেতার এমন দরদি ব্যবহারে আপ্লুত নেটপাড়ার একাংশ। কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই।

এ বছরেই মুক্তি পাবে কার্তিকের নতুন ছবি কবির খান পরিচালিত স্পোর্টস মুভি ‘চন্দু চ্যাম্পিয়ন’। প্যারা অলিম্পিকে স্বর্ণপদকপ্রাপ্ত সাঁতারু মুরলীকান্ত পেটকরের জীবন অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। এই ছবির জন্য হাড়ভাঙা পরিশ্রম করেছেন কার্তিক।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পরীমনির মাদক মামলা নিয়ে হাইকোর্টের নতুন সিদ্ধান্ত
পুত্রসন্তানের মা হয়েছেন আনুশকা
অবিকল যেন মেহজাবীন! কে এই মালাইকা?
বিশেষ দিনে স্ত্রীকে আফজালের খোলাচিঠি
শাকিব খানের অপেক্ষায় কৌশানি
অভিনেত্রী দীঘির বিকাশ অ্যাকাউন্ট হ্যাক

আরও খবর