শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬৩°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

বিসিএস পরীক্ষা দুবারের বেশি না দেওয়ার সিদ্ধান্ত হয়নি: পিএসসি

অনলাইন ডেস্ক:
বিসিএস পরীক্ষা দুবারের বেশি না দেওয়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিক আলোচনাও হয়নি।

আজ বুধবার দুপুরে পিএসসির কয়েকজন সদস্য ও একাধিক ঊর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানিয়েছেন, চাকরিপ্রার্থীরা দুবারের বেশি বিসিএস পরীক্ষায় অংশ নিতে পারবেন না, এমন কোনো বিষয়ে আলোচনা হয়নি। এমনকি আনুষ্ঠানিক তো নয়ই, অনানুষ্ঠানিক আলোচনাও হয়নি। সাধারণত কোনো বিষয়ে সিদ্ধান্ত নিতে হলে পিএসসি তা সভায় অ্যাজেন্ডা করে। সেই অ্যাজেন্ডার বিষয়ে সভায় আলোচনা হয়। কিন্তু এ পর্যন্ত কোনো সভায় এ বিষয়ে আলোচনা হয়নি।
উল্লেখ্য, গত কয়েকদিন ধরে বিসিএসে দুবারের বেশি অংশ নিতে না দেওয়ার বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর