বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১২.৯৩°সে
সর্বশেষ:
গিলাতলা দক্ষিনপড়ায় বিট পুলিশিং কমিটির আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত নিউইয়র্কের আন নুর কালচারাল সেন্টারের গ্রাজুয়েশন সিরিমনি সম্পন্ন নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবে সাংবাদিকদের মতবিনিময় সভা অবশেষে জনসম্মুখে চীনের প্রেসিডেন্ট পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার বাবুল আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা সাফজয়ী নারী দলকে কোটি টাকার চেক দিল সেনাবাহিনী আমেরিকায় মা হয়েছেন বুবলী! ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলা সুনামগঞ্জ জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক- নুরুল হুদা মুকুট সুনামগঞ্জে এলজিএসপির অগ্রগতি ও অর্জন অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত ত্রিশালে গুজবের বিলে শাপলার সৌন্দর্য, দর্শনার্থীদের ভিড়

লুহানস্কে বোমা হামলায় প্রসিকিউটর জেনারেল নিহত

অনলাইন ডেস্ক:
ইউক্রেনের রাশিয়া নিয়ন্ত্রিত লুহানস্কে নিজ কার্যালয়ে বোমা হামলায় রুশপন্থী বিচ্ছিন্নতাবাদীদের প্রসিকিউটর জেনারেল সের্গেই গোরেঙ্কো নিহত হয়েছেন। রাশিয়ার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম ইন্টারফাক্সের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স শুক্রবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ইন্টারফাক্স নাম উল্লেখ না করে স্বঘোষিত লুহানস্ক পিপলস রিপাবলিকের জরুরি পরিষেবা সূত্রের বরাত জানিয়েছে, প্রাথমিক অনুসন্ধানে দেখা গেছে সের্গেই গোরেঙ্কোকে একটি ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস দিয়ে হত্যা করা হয়েছে।

অবশ্য রয়টার্স এই দাবি স্বাধীনভাবে যাচাই করতে পারেনি।

রুশ বাহিনীকে দেশ থেকে তাড়ানোতে ইউক্রেন বর্তমানে বহুমুখী পাল্টা আক্রমণ চালাচ্ছে।

একটি পৃথক প্রতিবেদনে ইন্টারফ্যাক্স দক্ষিণ ইউক্রেনের অধিকৃত খেরসন অঞ্চলে একজন রাশিয়ান-স্থাপিত কর্মকর্তার বরাত দিয়ে জানিয়েছে, ইউক্রেনীয় বাহিনী শুক্রবার সেখানকার প্রশাসনিক ভবনগুলোতে হামলা চালিয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

অবশেষে জনসম্মুখে চীনের প্রেসিডেন্ট
পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার
ত্রিশালে গুজবের বিলে শাপলার সৌন্দর্য, দর্শনার্থীদের ভিড়
দেশে ফেরার জন্য প্রবাসীকে টিকিট দিল হাইকমিশন
১০ বছর মেয়াদি পাসপোর্ট চান কুয়েত প্রবাসীরা
হাফেজ তাকরিমকে সংবর্ধনা দিল সরকার

আরও খবর


close