রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৪.৭৪°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

নেপালে বাস দুর্ঘটনায় নিহত ২৫

ভিওএনজে ডেস্ক:
নেপালের উত্তর-পশ্চিমাঞ্চলে একটি বাস দুর্ঘটনায় অন্তত ২৫ জন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে দেশটির মুগু জেলা দিয়ে চলাচলের সময় বাসটি দুর্ঘটনায় পড়ে। স্থানীয় সংবাদমাধ্যম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি’র খবরে বলা হয়েছে, দুর্ঘটনার কারণ স্পষ্ট নয়। কয়েকটি খবরে বাসটির ব্রেক অচল হওয়ার কথা বলা হয়েছে।নেপালে সড়ক দুর্ঘটনা অস্বাভাবিক কিছু না। খারাপ রাস্তা ও দুর্বল যান ব্যবস্থাপনার কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটে।সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা গেছে, বাসটি পাহাড়ের পাদদেশে ধুমড়ে মুচড়ে গেছে।
পুলিশ জানায়, দুর্ঘটনাস্থলে উদ্ধারকর্মীদের পাঠানো হয়েছে এবং তদন্ত চলছে।তারা আরও জানায়, বাসের অনেক যাত্রী দাশাইন উৎসব পালন শেষে বাড়িতে ফিরছিলেন। নেপাল ও ভারতের মানুষের কাছে এটি গুরুত্বপূর্ণ একটি উৎসব।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০
শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান
সেই ছুরিকাঘাতেই ক্ষমতাসীন ব্রিটিশ এমপি’র মৃত্যু
ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত
বিদ্রোহীদের চোরাগোপ্তা হামলায় মিয়ানমারের অর্ধশত সেনা নিহত
চীনে বিশ্বের অন্যতম জনপ্রিয় কোরআন অ্যাপ সরিয়ে নিয়েছে অ্যাপল

আরও খবর


close