শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৫৪°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল বাংলাদেশ : তাজুল ইসলাম

অনলাইন ডেস্ক:
স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম বৃহস্পতিবার রাত ১১টা পর্যন্ত কুমিল্লার লাকসামের ১১টি স্থানে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। শুক্রবার তিনি লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন। মন্ত্রীর এসব কর্মসূচি ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

বিভিন্ন কমসূচিতে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল এখন বাংলাদেশ। বিএনপি ক্ষমতায় এসে সন্ত্রাস, লুটপাট, হত্যা ও জঙ্গিবাদ কায়েমের মাধ্যমে দেশে যে অরাজকতা সৃষ্টি করেছিল তার পুনরাবৃত্তি এ দেশে আর হবে না। মানুষ ঘৃণাভরে ওই লুটতরাজদের প্রত্যাখ্যান করেছে।
মন্ত্রী আরও বলেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচন প্রতিহত করার হুমকি দিয়েছিল। তাদের সেই অগ্নিসন্ত্রাসে শত শত মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল। হাজার হাজার মানুষকে পঙ্গুত্ববরণ ও ঝলসে দেয়া হয়েছে। বিএনপির রাজনীতিতে হত্যা ও সন্ত্রাস ছাড়া আর কোনো অর্জন নেই। তারা জননেত্রী শেখ হাসিনাকেও হত্যা করার চেষ্টা করতে পিছপা হয়নি। ২১ আগস্ট গ্রেনেড হামলায় আওয়ামী লীগের ১৭ জন নেতা-কর্মীকে হত্যা করা হয়। সম্প্রতি ছাত্রদলের সন্ত্রাসীরা লাকসাম পৌরসভা ছাত্রলীগের সহ সভাপতি অনিককে হত্যা করা হয়েছে। আন্দোলনের নামে বিএনপিকে আর কোনো প্রকার সন্ত্রাসী কর্মকাণ্ড- চালানোর সুযোগ দেয়া হবে না বলে তিনি স্পষ্ট জানিয়ে দেন।

তত্ত্বাবধায়ক ব্যবস্থাকে কলুষিত করার জন্য বিএনপিকে দায়ী করে স্থানীয় সরকারমন্ত্রী বলেন, এখন তারাই আবার সেই ব্যবস্থায় ফিরে যেতে চায় যাতে তারা আবার মানুষকে ধোঁকা দিতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু নির্বাচন সম্ভব উল্লেখ করে তিনি বলেন, সংবিধানের বাইরে বাংলাদেশে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না।

লাকসাম থেকে আখাউড়া পর্যন্ত ৭২ কিলোমিটার ডুয়েল গেজ ডাবল লাইন রেলপথে ট্রেন চলাচলের শুভ উদ্বোধন অনুষ্ঠানের কথা উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা লাকসামবাসীর যোগাযোগের জন্য এক নতুন দিগন্ত উন্মোচন করেছেন। তাই লাকসামবাসী আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে উন্নয়নের কাতারে নিজেদের শামিল রাখবেন।

বিভিন্ন কমসূচিতে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনূস ভুঁইয়া, সহ সভাপতি অহিদ উল্লাহ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মেজর (অব.) হাবিবুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান মো. ওমর ফারুক, আলী আহম্মদ, ইমাম হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফ খান স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আলম প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর