বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৫২°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০ বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও) খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!

বিয়ের দিন মার্কিন নববধূর মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক :
বিয়ের দিন অগ্নিকাণ্ডে ১৯ বছর বয়সি এক মার্কিন নববধূর মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের উইসকনসিনের একটি বাড়িতে। দ্য ইন্ডিপেনডেন্ট এক রিপোর্টে এ তথ্য জানিয়েছে বলে খবর দিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৩ মে পেইজ রুডি নামের ওই তরুণী রিডসবার্গের একটি বাড়ির দ্বিতীয় তলায় ঘুমিয়ে ছিলেন। স্থানীয় সময় ভোর ৪টার দিকে আগুনে পুড়ে যান তিনি। ব্যাপক ধোঁয়ার কারণে তার মস্তিষ্কে মারাত্মক রক্তক্ষরণ হয়েছিল এবং পরের দিন হাসপাতালে মারা যান তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যমটি জানিয়েছে, পেইজ রুডি ওই দিনই তার হবু স্বামী লোগান মিচেল-কারটারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পর দিন সাউক কাউন্টি কোর্ট হাউসে তার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে একটি ছোট অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা ছিল।

কিন্তু ওই দিন ভোরে রুডির পরিবার ভয়ংকর খবরে জেগে উঠে। স্থানীয় ফায়ার ডিপার্টমেন্টের প্রধান ক্রেগ ডগলাস বলেন, পেইজ রুডি ধোঁয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন। কারণ ধোঁয়া বেরিয়ে যাওয়ার সুব্যবস্থা ছিল না।

সাউক কাউন্টি করোনার অফিস ডব্লিউএমটিভিকে নিশ্চিত করে বলেছে, প্রাথমিক তদন্তে দেখা গেছে যে, মিসেস রুডির মৃত্যুর কারণ ছিল ঘন ধোঁয়ায় শ্বাস নেওয়া।

খবরে বলা হয়েছে, অগ্নিকাণ্ডের কারণ তদন্ত করা হচ্ছে। তবে পুলিশ ধারণা করছে যে, এর পেছনে খারাপ কোনো কিছু নেই। অগ্নিকাণ্ডের সময় আরও তিনজন বাড়িটিতে ছিলেন। ভোর ৪টার দিকে দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা পালিয়ে যেতে সক্ষম হন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড
ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
বাইডেনের বাংলা নববর্ষের শুভেচ্ছা
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

আরও খবর