শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ৯.৫৭°সে
সর্বশেষ:
লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ ১ লাখ টাকা বেতনে প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ ১২ দিন সংসার করে পেলেন ১০০ কোটি! রাজশাহীতে আ. লীগের জনসভার জন্য ভাড়ায় ৭ বিশেষ ট্রেন সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে জাবিতে মানববন্ধন শাহরাখের ‘পাঠানে’ বাজিমাত, ২ দিনে আয় ২২০ কোটি ইরানে আজারবাইজানের দূতাবাসে হামলা, প্রধান নিরাপত্তারক্ষী নিহত

সেরা ছবির পুরস্কার পেলেন ‘সাঁতাও’ নির্মাতা

বিনোদন ডেস্ক:
ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বাংলাদেশ প্যানোরমা সেকশনের সেরা চলচ্চিত্রের পুরস্কার পেলেন ‘সাঁতাও’ নির্মাতা নির্মাতা খন্দকার সুমন।রোববার (২২ জানুয়ারি) উৎসবের ২২তম আসরের সমাপনী আয়োজনে পুরস্কার গ্রহণ করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন ছবির শিল্পী-কুশলীরা।

পুরস্কার নেওয়ার পর যখন অনুভূতি প্রকাশের পালা আসে, তখন আবেগপ্রবণ হয়ে পড়েন খন্দরকার সুমন। উৎসব কর্তৃপক্ষ, বিচারক ও নিজের টিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এরপর নিজের পরিবারের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন সুমন।

তার কথাগুলো ছিলো এরকম, ‘এটা আমার একক কোনও প্রয়াস না, পুরো টিমের চেষ্টা। তাই সবার কাছে আমি কৃতজ্ঞ। তারা আমার মতো নতুন নির্মাতাকে বিশ্বাস করে জানপ্রাণ দিয়ে কাজ করেছে। আর আমার পরিবারের কাছে কৃতজ্ঞ। আমার তিন কন্যা, যাদেরকে সময় দিতে পারিনি। ওই সময়গুলো চুরি করে সিনেমাটি তৈরি করেছি। ধন্যবাদ আমার স্ত্রীকে, সে অভিভাবকের মতো আমার সন্তান ও আমাদের আগলে রেখেছে।’

উল্লেখ্য, গণঅর্থায়নে নির্মিত হয়েছে ‘সাঁতাও’। দেশের উত্তরাঞ্চলের প্রান্তিক মানুষের জীবন সংগ্রাম উঠে এসেছে ছবিটিতে। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আইনুন পুতুল ও ফজলুল হক। আগামী ২৭ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

১২ দিন সংসার করে পেলেন ১০০ কোটি!
শাহরাখের ‘পাঠানে’ বাজিমাত, ২ দিনে আয় ২২০ কোটি
শ্রাবন্তীর নতুন স্ট্যাটাস ঘিরে জল্পনা
গায়ক আসিফ আকবরকে ই-পাসপোর্ট দেওয়ার নির্দেশ
বিয়ে করেছেন চিত্রনায়িকা একা
জাবি মাতাতে আসছেন আসিফ আকবর

আরও খবর


close