শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১০.৬°সে
সর্বশেষ:
ভারতে হাসপাতালে আগুন, মালিকসহ নিহত ৫ রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামাতে ট্রাম্পের সময় লাগবে ২৪ ঘণ্টা বাংলাদেশিসহ সাড়ে ৮২ হাজার শ্রমিক নেবে ইতালি রমজান মাসকে ডায়বেটিস ও রমজান সচেতনতা মাস হিসেবে ঘোষণা করেছে:এসেডবি হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ

বলিউড তারকা রাখি সাওয়ান্ত গ্রেপ্তার

বিনোদন ডেস্ক:
বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছেন ভারতীয় মডেল রাখি সাওয়ান্ত। বয়সে ছয় বছরের ছোট প্রেমিককে বিয়ে, নাম পরিবর্তনসহ বিভিন্ন বিষয় নিয়ে কয়েকদিন মিডিয়ার নজরে রয়েছেন তিনি।

এবার তিনি গ্রেপ্তার হলেন মুম্বাইয়ের আম্বলি থানার পুলিশের হাতে। তার বিরুদ্ধে গত বছর মানহানির মামলা করেছিলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। তার অভিযোগের ভিত্তিতে আজ রাখিকে গ্রেপ্তার করা হয়। শার্লিন নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে গ্রেপ্তারের সংবাদ প্রকাশ করেন।

ঘটনার সূত্রপাত গত বছর বিগ বসের ১৬তম সিজনে সাজিদ খানের প্রবেশের পর থেকেই। সাজিদ বিগ বসের ঘরে প্রবেশ করতেই তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে মামলা করেন শার্লিন। এই পরিচালকের বিরুদ্ধে করতে থাকলেন নানা বিতর্কিত মন্তব্য। তার এই কাণ্ডের পর সাজিদের পক্ষ নিয়ে শার্লিনের বিরুদ্ধে কথা বলেন রাখি। এরপর তাদের মধ্যে শুরু হয় বাগ্‌যুদ্ধ। একপর্যায়ে রাখিকে নিয়ে করা শার্লিনের মন্তব্যের জেরে রাখির ব্যক্তিগত জীবনে ক্ষতি হয়েছে বলে গত বছর ৫ নভেম্বর তার বিরুদ্ধে মামলা করেন রাখির আইনজীবী।

শার্লিনও চুপ ছিলেন না। ৮ নভেম্বর পাল্টা রাখি সাওয়ান্ত ও তার আইনজীবীর বিরুদ্ধে মানহানির মামলা করেন শার্লিন। এ মামলায় শার্লিন আরও অভিযোগ করেন, বিনা অনুমতিতে রাখি সামাজিক যোগাযোগমাধ্যমে তার ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশ করেছেন। এ মামলার ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল এ মামলায় অগ্রিম জামিন আবেদন করেছিলেন রাখি। কিন্তু আদালত তা নাকচ করে দেন।

কয়েক দিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রাখি। বিয়ে করলেও তা স্বীকার করছিলেন না স্বামী আদিল দুরানি। পরে অবশ্য এ সমস্যার সমাধান হয়। আজ স্বামীর সঙ্গে নিজের ডান্স একাডেমির উদ্বোধন করার কথা ছিল রাখির। কিন্তু তার আগেই তিনি গ্রেপ্তার হন। গ্রেপ্তার নিয়ে এখনো মুম্বাই পুলিশের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

১২ দিন সংসার করে পেলেন ১০০ কোটি!
শাহরাখের ‘পাঠানে’ বাজিমাত, ২ দিনে আয় ২২০ কোটি
শ্রাবন্তীর নতুন স্ট্যাটাস ঘিরে জল্পনা
গায়ক আসিফ আকবরকে ই-পাসপোর্ট দেওয়ার নির্দেশ
বিয়ে করেছেন চিত্রনায়িকা একা
সেরা ছবির পুরস্কার পেলেন ‘সাঁতাও’ নির্মাতা

আরও খবর


close