বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১২.৭৭°সে
সর্বশেষ:
বাংলাদেশের নারী ক্রিকেট দলকে দুবাই বিমানবন্দরে সংবর্ধনা সৌদির নতুন প্রধানমন্ত্রী যুবরাজ মোহাম্মদ বিন সালমান ইতালিতে মেলোনির জয়ে ‘অস্বস্তিতে’ ইউরোপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ বাংলাদেশের চট্টগ্রাম বাঁশখালীর আকাশে উড়ল আশিরের বিমান গিলাতলা দক্ষিনপড়ায় বিট পুলিশিং কমিটির আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত নিউইয়র্কের আন নুর কালচারাল সেন্টারের গ্রাজুয়েশন সিরিমনি সম্পন্ন নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবে সাংবাদিকদের মতবিনিময় সভা অবশেষে জনসম্মুখে চীনের প্রেসিডেন্ট পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার বাবুল আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা সাফজয়ী নারী দলকে কোটি টাকার চেক দিল সেনাবাহিনী

অক্ষয়ের গোপন তথ্য ফাঁস করলেন টুইঙ্কল

বিনোদন ডেস্ক :
বলিউডের সবচেয়ে ফিট অভিনেতা অক্ষায় কুমার ৫৫তম জন্মদিন পালন করলেন শুক্রবার। বলিউডের অন্যতম সফল অভিনেতাদের মধ্যে একজন তিনি। পাশাপাশি ব্যক্তিগত জীবনেও একজন সুখী মানুষ অক্ষয়। স্ত্রী, দুই সন্তানকে নিয়ে সুখের সংসার তার। অক্ষয় কুমার আর টুইঙ্কল খান্নার বিয়ে বলিউডের অন্যতম ‘পারফেক্ট ম্যারেজ’র মধ্যে অন্যতম।

জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভাসছেন এই তারকা। ফ্যান থেকে নিজের পরিবার- সবাই আদুরে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন ‘সূর্যবংশী’ তারকাকে। যদিও অক্ষয়ের জন্য চেনা মেজাজে একদম ‘হটকে’ শুভেচ্ছা বার্তা পোস্ট করলেন স্ত্রী টুইঙ্কল। ডিম্পল কন্যা সোশ্যাল মিডিয়ায় তাদের স্ক্র্যবল খেলার একটি অদেখা ছবি পোস্ট করেন। সঙ্গে স্বামী অক্ষয়ের জন্য চমকপ্রদ শুভেচ্ছাবার্তা থাকল মিসেস ফানি বোনসের তরফে।

টুইঙ্কল এদিন অক্ষয়ের একটা অজানা গুণের কথা ফাঁস করেন। জানান বর ‘স্ক্র্যাবল’ খেলায় ওস্তাদ। প্রাক্তন নায়িকা লেখেন, ‘বার্থ ডে বয় সব খেলায় জিতে যায়! হ্যাঁ, আমাকে ব্যাকগ্যামনে (এক ধরণের খেলা) হারায়। …. এরপর স্ক্র্যাবল খেলায় চারজন প্লেয়ারকে নিজের বিরুদ্ধে ট্যাগ করে আর নিশ্চিহ্ন করে দেয়! সবচেয়ে সেরা বিষয় হল, আজ একজন বন্ধু ওকে হালুয়া কেক পাঠিয়েছে ঠিক যেমনটা ওর মা বানাতো। শুভ জন্মদিন স্ক্র্যাবল মাস্টার’।

স্ত্রীর পোস্টের জবাবে অক্ষয় ‘ধন্যবাদ’ জানাতে ভোলেননি। পাশাপাশি ইনস্টাগ্রাম পোস্টে নিজের অনুরাগীদেরও ধন্যবাদ জানান অভিনেতা। একটি অনুপ্রেরণামূলক উক্তির প্রেক্ষাপটে পোজ দিয়ে ছবি দেন। সেখানে লেখা- ‘তুমি একটা জিনিস যা কোনো দিন রিসাইকেল করতে পারবে না তা হল সময়’। জীবনে সময়ের গুরুত্ব কতটা তা ভালোভাবে বোঝেন রাজীব ভাটিয়া থেকে অক্ষয় কুমার হয়ে ওঠা মানুষটি।

ফ্যানেদের উদ্দেশে তিনি বলেন, ‘বছর শেষ হয়, সময় কেটে যায়… কিন্তু যেটা চিরকাল থেকে যায় তা হল সেই ভালোবাসা আর কৃতজ্ঞতা যেটা আমি প্রত্যেক জন্মদিনে অনুভব করি। তোমাদের সবাইকে এই ভালোবাসার জন্য ধন্যবাদ’।

সূত্র: হিন্দুস্তান টামাইস

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আমেরিকায় মা হয়েছেন বুবলী!
নায়িকাকে পেটালেন নায়কের স্ত্রী!
ফের বিয়ে করবেন সামান্থা?
বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু আর নেই
এবার বাংলাদেশে ব্যবসা শুরু করছেন বলিউড তারকা সালমান খান
তিন দিনে কত আয় করলো ‘ব্রহ্মাস্ত্র’

আরও খবর


close