শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ২০.১৪°সে
সর্বশেষ:
জাজিরা প্রান্তের উদ্বোধনী ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সুধী সমাবেশে বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু বাংলাদেশের প্রতিচ্ছবি : বাংলাদেশের প্রধানমন্ত্রী স্বপ্নের পদ্মা সেতুর দুয়ার খুললেন বাংলাদেশেরর প্রধানমন্ত্রী সমাবেশস্থলে মানুষের ঢল এক নজরে পদ্মা সেতুর আদ্যোপান্ত নরওয়েতে সমকামীদের বারে গুলি, নিহত ২ যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদেও আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিল পাস সাড়ে ৭ বছরে কাজ করেছেন ১৪ হাজার শ্রমিক-প্রকৌশলী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচি আজ পদ্মার উৎসবে মাতবে পুরো বাংলাদেশ জবিতে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

হোটেলে নারীকর্মীর সঙ্গে রাত্রিযাপন, বিতর্কিত নওয়াজ

অনলাইন ডেস্ক:

অভিনয় শিল্পীদের ব্যক্তিজীবন নিয়ে নেটিজেনদের আগ্রহের শেষ নেই। একটু কিছুতেই সমালোচনায় মেতে উঠে তারা। এবার বলি তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে নিয়ে তোলপার শুরু করল নেটিজেনরা। সম্প্রতি নিউইয়র্কের হোটেলে এক নারীকর্মীর সঙ্গে নওয়াজের রাত্রিযাপনের ঘটনায় শুরু হয় এই বিতর্ক। তবে এই বিতর্ক উস্কে দেন অভিনেতা নিজেই। মুম্বাই সংবাদমাধ্যমের খবর।

নিজের জীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: আ মেময়ার’ এ ব্যক্তিগত জীবন হাটখোলা করে দিয়েছেন এই অভিনেতা। তিনি বলেন, ২০০৬ থেকে ২০১০ সাল আমার জীবনের অন্যতম ভালো সময়। সদ্য পরিচিতি পেতে শুরু করেছি তখন। প্রচুর চলচ্চিত্র উৎসবে যাচ্ছি। তখনই নিউইয়র্কের এক ক্যাফেতে দেখা হয় এক সুন্দরী নারীকর্মীর সঙ্গে। আমাকে চিনতে পারে সে। ‘লাঞ্চবক্স’-এ আমার অভিনয়ের কথাও বলে। সেই হোটেলকর্মীর সঙ্গে এক রাতের সহবাস প্রথম এনে দিয়েছিল সাফল্যের এই মিষ্টি স্বাদ।

শুধু নিইয়র্কের এই ঘটনা নয়। এছাড়াও তার ‘মিস লাভলি’ সিনেমার সহঅভিনেত্রী নিহারিকা সিংয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের কথাও এই বইতেই প্রথমবার প্রকাশ্যে আনেন নওয়াজ। পরে বিতর্ক ক্রমশ বাড়তে থাকায় সেই বইটি বাজার থেকে সরিয়ে নিতে বাধ্য হন অভিনেতা নিজেই।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন ছবিতে শাহরুখের সঙ্গে দীপিকা
আমাদের মধ্যে যে সমস্যা ছিল, তা মিটে গেছে: ওমর সানী
পিস্তল ঠেকিয়ে গুলির হুমকি নিয়ে যা বললেন জায়েদ
২ কেজি ওজনের স্বর্ণের গহনা দিলেন ডিপজল!
সালমান ও তার বাবাকে হত্যার হুমকি
সেন্সর সনদ পেল ‘দিন : দ্য ডে’, মুক্তি পাচ্ছে ঈদে

আরও খবর


close