শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৮.৯৮°সে
সর্বশেষ:
জাজিরা প্রান্তের উদ্বোধনী ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সুধী সমাবেশে বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু বাংলাদেশের প্রতিচ্ছবি : বাংলাদেশের প্রধানমন্ত্রী স্বপ্নের পদ্মা সেতুর দুয়ার খুললেন বাংলাদেশেরর প্রধানমন্ত্রী সমাবেশস্থলে মানুষের ঢল এক নজরে পদ্মা সেতুর আদ্যোপান্ত নরওয়েতে সমকামীদের বারে গুলি, নিহত ২ যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদেও আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিল পাস সাড়ে ৭ বছরে কাজ করেছেন ১৪ হাজার শ্রমিক-প্রকৌশলী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচি আজ পদ্মার উৎসবে মাতবে পুরো বাংলাদেশ জবিতে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রথমবারের মতো জুটি বাঁধছেন স্বস্তিকা-সোহম

বিনোদন ডেস্ক :
প্রেমে বয়স কখনোই বাধা হয় না। এই কথার বারবার প্রমাণ হয়েছে ছবি থেকে রিয়েল লাইফে। সদ্য মুক্তি পাওয়া ‘শ্রীমতী’-র টিজারে দেখা মিলল তেমনই এক প্রেমের গল্পের। আর সেখানে জুটি বাঁধছেন সোহম চক্রবর্তী-স্বস্তিকা মূখার্জী।

শ্রীমতী পরিচালনায় রয়েছেন অর্জুন দত্ত। এটি অর্জুন দত্তের তৃতীয় ছবি।এর আগে অর্জুনের দুটি ছবি ‘অব্যক্ত’ ও ‘গুলদস্তা’ প্রশংসা কুড়িয়েছে বিভিন্ন মহলে।

এই ছবিতে প্রথমবার সোহম ও অর্জুন একে অপরের সঙ্গে কাজ করছেন। স্বস্তিকার সঙ্গে এটা অর্জুনের দ্বিতীয় কাজ। কান সিং সোধার প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পাচ্ছে এই ছবিটি।

শুক্রবার মুক্তি পেয়েছে এই ছবির টিজার। সেখানে পাশাপাশি বসে রয়েছেন সোহম ও স্বস্তিকা।লাল বেনারসি, মাথায় ফুল সব মিলিয়ে দারুণ মানিয়েছে স্বস্তিকাকে। পাশে শার্ট-প্যান্ট চশমা পরিহিত সোহম। কলেজ থেকেই প্রেম করছে অনিন্দ্য আর শ্রীমতী। তবে কলেজে শ্রীমতী অনিন্দ্যর সিনিয়র ছিল। অর্থাৎ বয়সে অনিন্দ্যর থেকে বড় শ্রীমতী। দর্শকদের অনুরোধ করেছেন তাদের গল্প দেখতে আসার জন্য। ‘শ্রীমতী’ মুক্তি পাচ্ছে ৮ জুলাই।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন ছবিতে শাহরুখের সঙ্গে দীপিকা
আমাদের মধ্যে যে সমস্যা ছিল, তা মিটে গেছে: ওমর সানী
হোটেলে নারীকর্মীর সঙ্গে রাত্রিযাপন, বিতর্কিত নওয়াজ
পিস্তল ঠেকিয়ে গুলির হুমকি নিয়ে যা বললেন জায়েদ
২ কেজি ওজনের স্বর্ণের গহনা দিলেন ডিপজল!
সালমান ও তার বাবাকে হত্যার হুমকি

আরও খবর


close