সোমবার, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ২৩.৫৭°সে
সর্বশেষ:
ভূমধ্যসাগর থেকে ৩২ বাংলাদেশি উদ্ধার ইরানে সরকারবিরোধী বিক্ষোভে নিহত ৫ বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা আমেরিকা-কানাডায় সাড়া ফেলেছে বাংলাদেশি চিকিৎসা বিজ্ঞানী ডা. মুনির হোসেনের বই বাংলাদেশির উদ্যোগে মালদ্বীপে কৃষি বিদ্যালয় উদ্বোধন ইউক্রেনের তিন যুদ্ধবিমান ভূপাতিত করার দাবি রাশিয়ার বাজারের ব্যালেন্স ঠিক রাখার জন্যই সরকার ধান চাল কেনেন – খাদ্য মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন লক্ষে সুনামগঞ্জ যুবলীগের নানা কর্মসূচি সুনামগঞ্জ কুশিয়ারা নদীতে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, দুর্ভোগ চরমে কুসিক নির্বাচন: আচরণবিধি দেখার জন্য ৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট।।নগরীতে বিজিবি মোতায়েন

মেয়ের নাম জানালেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক:

চলতি বছরের সারোগেসি বা গর্ভ ভাড়ার মাধ্যমে কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে কন্যার নাম কিংবা ছবি এতদিন প্রকাশ করেননি। অবশেষে মেয়ের নাম প্রকাশ করলেন প্রিয়াঙ্কা।

তিনি জানালেন, প্রথম সন্তানের নাম রেখেছেন ‘মালতি ম্যারি চোপড়া জোনাস’। হলিউডের একটি সংবাদমাধ্যম খবরটি প্রকাশ্যে এনেছে। ভারতীয় গণমাধ্যমগুলো থেকেও একই তথ্য পাওয়া গেছে।
মেয়ের নাম অনেক ভেবে-চিন্তে রেখেছেন প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস। জানা গেছে, সংস্কৃত ও ল্যাটিন দুই ভাষার শব্দ যুক্ত করে নাম রাখা হয়েছে। ‘মালতি’ হলো সুগন্ধযুক্ত সাদা ফুল, আর ম্যারি হলো সমুদ্রকে রক্ষা করে যে নারী।

গত ১৫ জানুয়ারি যুক্তরাষ্ট্রের সান দিয়াগো শহরের একটি হাসপাতালে জন্ম হয় নিক-প্রিয়াঙ্কার মেয়ের। এরপর ২২ জানুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণের কথা জানান তারা।

মা হওয়ার পর নিজের মধ্যে অনেক পরিবর্তন দেখতে পাচ্ছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, ‘একজন নতুন মা হিসেবে আমি যেটা সবসময় ভাবি, তা হলো আমি কখনও আমার ইচ্ছে, ভয়, আমার বড় হয়ে ওঠা আমার শিশুর মধ্যে আসতে দেব না। আমি এটা সবসময় বিশ্বাস করি বাচ্চারা তোমার মাধ্যমে এই দুনিয়ায় এসেছে, তোমার মধ্যে থেকে নয়। এটা ভাবা কখনও উচিত না যে আমার সন্তান মানে আমি আমার মতো করে ওকে বড় করব। ওরা আপনার মাধ্যমে এলেও নিজের জায়গা তৈরি করতে এসেছে এখানে। আমার মা-বাবাও কখনও জোর করে আমার ওপর কিছু চাপিয়ে দিতে চায়নি।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন অধ্যায় শুরু, সুখবর দিলেন সোনাক্ষী
বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য মহেশ বাবুর
যুক্তরাষ্ট্রের ১৮ অঙ্গরাজ্যের ৫২ শহরে প্রদর্শিত হচ্ছে ‘রিকশা গার্ল’
পাকা দালান বানালেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর
তুরস্কে ঈদ করবেন অনন্ত-বর্ষা, শাকিব নিউইয়র্কে, জয়া-বুবলী ঢাকায়
শাকিবের দেশে না ফেরার কারণ কী

আরও খবর


close