সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ০.০৪°সে
সর্বশেষ:
ভারতের পশ্চিমবঙ্গে বাড়ল পাউরুটির দাম ক্যামেরুনের রাজধানী ইয়াউন্ডের নাইটক্লাবে অগ্নিকাণ্ড, নিহত ১৬ ৯০ বছরের বৃদ্ধা সাংবাদিক দেলোয়ার হাসানের মা আমরণ অনশনে শাবির আন্দোলনে একাত্মতা সাধারণ শিক্ষার্থীদের নার্গেস মোহাম্মদীকে৭০ বেত্রাঘাতের নির্দেশ বরিশালে জেলা দক্ষিণ ও মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে তোলপাড় কওমি মাদ্রাসার শিক্ষা ব্যবস্থা কার্যকর করার জন্য নিবন্ধন জরুরি: সংসদে শিক্ষামন্ত্রী যমুনা টিভির সাংবাদিকের উপর হামলা, প্রধান আসামি গ্রেপ্তার চকরিয়ায় সালিসে অংশ নিতে এসে খুন করোনার কারণে বিয়েও বাতিল করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ইসি গঠন আইন বিল সংসদে উত্থাপন পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

‘ডিভোর্স’ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক :
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার নতুন বছর কেমন ছিল তা জানতে কৌতূহলী ছিলেন তার ভক্তরা। এর আগে নভেম্বরে নিকের সঙ্গে আলাদা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। যার জন্য ভক্তরা জানতে বেশি আগ্রহী ছিলেন। এবার ডিভোর্স বিতর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা।

বলিউডে বিনোদনের জন্য জনপ্রিয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামারা এক প্রতিবেদন থেকে জানা যায়, এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, পেশাগত জীবনের নানা কারণের জন্য তিনি এমনটা করেছেন।

তিনি আরও বলেন, আমি কোনো ছবি পোস্ট করলে মানুষ সেটা জুম করে খোঁজে কোনো ভুল আছে কিনা।অভিনেত্রীর মতে, সোশ্যাল মিডিয়ার দৌলতে কোনো খবর আজকাল ছড়িয়ে পড়ে অতি দ্রুত।স্বামী নিকের সঙ্গে তাদের সন্তান নেওয়ার বিষয়।

প্রিয়াঙ্কা জানান, তিনি আর নিক দুজন চান সন্তান নিতে। তবে, সেটা যখন হবে তখন দেখা যাবে।এর পর যখন তাকে প্রশ্ন করা হয়, তারা দুজনে তো খুব ব্যস্ত থাকেন। এ অবস্থায় সন্তান নেওয়া কতটা সম্ভব হবে কী?

তিনি বলেন, আমরা এতটা ব্যস্ত না। একটা বাচ্চা তাদের জীবনে এলে দুজনে কাজ করা কিছুটা কমিয়ে দেবেন। আর এ নিয়ে তাদের কারও কোনো সমস্যা নেই।

প্রিয়াঙ্কা এর আগেও জানিয়েছিলেন নিজের জন্য বাড়ি কেনা, বাচ্চা নেওয়া তার ‘টু-ডু’ লিস্টে আছে। নিউ ইয়র্কে বাড়ি তো কিনেই ফেলেছেন। এবার অপেক্ষা সন্তানের।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘দ্যা ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমাতে সতীর চরিত্রে। যেখানে তার অভনয় প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক স্তরে। বলিউডে ফারহান আখতারের সিনেমা ‘জি লে জারা’ তে তাকে এরপর দেখা যাবে আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফের সঙ্গে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আমেরিকার কিংবদন্তি গায়ক মিট লৌফ মারা গেছেন
ইভ্যালিকাণ্ডে আগাম জামিন পেলেন তাহসান
শিমু হত্যায় নিজের সংশ্লিষ্টতার অভিযোগে মুখ খুললেন জায়েদ খান
চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার
প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করলেন ক্ষুব্ধ সালমান
আইসিটি আইনে আসিফ আকবরের বিচার শুরু

আরও খবর


close