সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ০.৪১°সে
সর্বশেষ:
ভারতের পশ্চিমবঙ্গে বাড়ল পাউরুটির দাম ক্যামেরুনের রাজধানী ইয়াউন্ডের নাইটক্লাবে অগ্নিকাণ্ড, নিহত ১৬ ৯০ বছরের বৃদ্ধা সাংবাদিক দেলোয়ার হাসানের মা আমরণ অনশনে শাবির আন্দোলনে একাত্মতা সাধারণ শিক্ষার্থীদের নার্গেস মোহাম্মদীকে৭০ বেত্রাঘাতের নির্দেশ বরিশালে জেলা দক্ষিণ ও মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে তোলপাড় কওমি মাদ্রাসার শিক্ষা ব্যবস্থা কার্যকর করার জন্য নিবন্ধন জরুরি: সংসদে শিক্ষামন্ত্রী যমুনা টিভির সাংবাদিকের উপর হামলা, প্রধান আসামি গ্রেপ্তার চকরিয়ায় সালিসে অংশ নিতে এসে খুন করোনার কারণে বিয়েও বাতিল করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ইসি গঠন আইন বিল সংসদে উত্থাপন পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সুপারস্টার মহেশ বাবু করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক :
ভারতে করোনাভাইরাস ব্যাপক আকারে ছড়িয়ে পড়ছে। ইতোমধ্যে বেশ কয়েকজন তারকার শরীরে ধরা পড়েছে করোনা। এবার ভাইরাসটির থাবা পড়েছে দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর দেহে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিবৃতির মাধ্যমে মহেশ নিজেই খবরটি নিশ্চিত করেন। তিনি বলেছেন, সব ধরনের সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও আমার কোভিড-১৯ পজিটিভ এসেছে। তবে আমি ভালো আছি। চিকিৎসকের পরামর্শ মতো কোভিডের সব ধরনের প্রটোকল মেনে চলছি।

মহেশ বাবু আরও বলেন, যারা গত কয়েক দিনের মধ্যে আমার সংস্পর্শে এসেছেন, তাদের সবার প্রতি অনুরোধ, খুব দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নেবেন।

জানা গেছে, ইংরেজি নববর্ষ উদযাপনের জন্য পরিবার নিয়ে দুবাই গিয়েছিলেন মহেশ বাবু। অবকাশ যাপন সেরে সম্প্রতি দেশে ফেরেন। ফিরেই তিনি করোনা পরীক্ষা করান, তাতে রিপোর্ট পজিটিভ আসে। তবে তার স্ত্রী ও সন্তানদের রিপোর্ট এখনো আসেনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আমেরিকার কিংবদন্তি গায়ক মিট লৌফ মারা গেছেন
ইভ্যালিকাণ্ডে আগাম জামিন পেলেন তাহসান
শিমু হত্যায় নিজের সংশ্লিষ্টতার অভিযোগে মুখ খুললেন জায়েদ খান
চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার
প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করলেন ক্ষুব্ধ সালমান
‘ডিভোর্স’ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

আরও খবর


close