বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৮.৫১°সে

বোমা ফাটালেন রাকুলপ্রীত

ভিওএনজে বিনোদন ডেস্ক:

একজন তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ। তেলুগুর পাশাপাশি তামিল ও বলিউড ছবিতেও নিজের জায়গা তৈরি করে ফেলেছেন। অপরজন বলিউডে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত পাকাতে শুরু করেছেন। প্রথমজন রাকুলপ্রীত সিং।

তিনিই সম্প্রতি ইনস্টাগ্রামে একটি বড় পোস্ট দিয়েছেন। নিজের প্রেমিকের নাম প্রকাশ করেছেন। অভিনয় জগতের দুই তারকা এবার জুটি বাঁধতে চলেছেন ব্যক্তিগত জীবনেও।২০০৯ সালে কন্নড় ছবি ‘গিল্লি’তে অভিষেক হয় রাকুলপ্রীতের। ২০১১ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। তাতে অবশ্য জয়ী হতে পারেননি। পঞ্চম স্থান থেকেই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। তবে দর্শকদের মন জিতে নিয়েছিলেন।

ওই বছরই একটি তেলুগু ও একটি তামিল ছবিতে সুযোগ পেয়ে যান তিনি। বলিউডও তার কাছে খুব দূর ছিল না। তিন বছর পর ২০১৪ সালে ‘ইয়ারিয়াঁ’ নামে একটি হিন্দি ছবিতে অভিনয় করেন তিনি।রাকুলপ্রীতের ইনস্টাগ্রাম পোস্টে কলকাতার সঙ্গেও যোগসূত্রের কথা সম্প্রতি প্রকাশ্যে এসেছে। রাকুলপ্রীত নিজেই সে কথা জানিয়েছেন। তিনি সম্প্রতি একটি ছবি পোস্ট করে অভিনেতা-প্রযোজক জ্যাকি বাগনানির সঙ্গে নিজের সম্পর্কের কথা জানিয়েছেন।রাকুলপ্রীতের মতো জ্যাকিরও অভিনয়ে অভিষেক ২০০৯ সালে। ‘কাল কিসনে দেখা’ নামে হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তারপর ‘আজব গাজব লাভ’, ‘ইয়াঙ্গিস্তান’, ‘ওয়েলকাম টু করাচি’, ‘কার্বন’, ‘মোহিনী’র মতো একাধিক ছবি করেছেন।

পাশাপাশি ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’, ‘বেল বটম’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘সর্বজিৎ’ হল তার প্রযোজিত কিছু ছবি। অভিনয় জগতে আসার পরই রাকুলপ্রীতের সঙ্গে পরিচয় তার।তবে এতদিন দুইজনের কেউই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। রাকুলপ্রীত বছরে পা দিয়েছেন। সেই খুশিতে নিজেই সম্পর্কের কথা প্রকাশ করলেন। ইনস্টাগ্রামে জ্যাকির সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাকুলপ্রীত। হাতে হাত রেখে একটি পার্কে হেঁটে বেড়াচ্ছেন তারা।

ছবির নিচে রাকুলপ্রীত লেখেন, ‘এ বছর আমার সবচেয়ে বড় উপহার! আমার জীবনে রং যোগ করার জন্য ধন্যবাদ, সারাক্ষণ আমার মুখে হাসি ধরে রাখার জন্য ধন্যবাদ।’রাকুলপ্রীতের এই ক্যাপশনই যথেষ্ট তাদের সম্পর্কের সমীকরণ বুঝে নেওয়ার জন্য। ফলে তাদের বিয়ে নিয়েও জল্পনা শুরু হয়েছে। ২০২১ সালেই কি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা। সময় হলে অনুরাগীদের সঙ্গে সে খবরও ভাগ করে নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন রাকুলপ্রীত। আপাতত দুইজনেই ব্যস্ত ক্যারিয়ার নিয়ে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুখবরের ইঙ্গিত দিলেন শাকিব খান
যুক্তরাষ্ট্রে অপরাজিত সিনেমার প্রিমিয়ার
হিরো আলমের বিরুদ্ধে করা সেই মামলা খারিজ
রাজ-পরীর ঘরে পুত্র রাজ্যের আগমন
বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন মল্লিকা
শুভশ্রীর ভাতের হোটেল!

আরও খবর


close