রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৪.৪২°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই ‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা কুমিল্লা বুড়িচং শিক্ষার্থী ও গরীব অসহায়দের মাঝে লোশন,ভ্যাসলিন  শীত বস্তু বিতরণ করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা? চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়! ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা

প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের গুঞ্জন,উধাও ‘জোনাস’

বিনোদন ডেস্ক:
বিয়ের পরেই স্বামী নিক জোনাসের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম ও টুইটারে তার নাম ছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। হঠাৎই সেই নামে পরিবর্তন। উধাও ‘জোনাস’। ফিরে গেলেন নিজের নামে।

হঠাৎ এই নাম পরিবর্তন কেন? অনুরাগীদের মনে পড়ে যাচ্ছে, সামান্থা রুথ প্রভু এর আগে তার নাম থেকে স্বামী নাগা চৈতন্যর ‘আক্কিনেনি’ পদবি সরিয়ে দিয়ে ডিভোর্সের ইঙ্গিত দিয়েছিলেন।

তাই প্রিয়াঙ্কা সে পথে হাঁটছেন কি না, এ নিয়েই শুরু হয়েছে প্রবল জল্পনাকল্পনা। বলি তারকা ও মার্কিন গায়কের বিয়েও কি ভাঙার পথে? জোনাস দম্পতি এ ব্যাপারে এখনো কোনও প্রতিক্রিয়া না জানালেও মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘ভুয়ো তথ্য রটাবেন না। এসব আজগুবি!’এই বিবাহবিচ্ছেদের খবরের মধ্যে নিক তার শরীরচর্চার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। এ ভিডিওতে দেখা গেছে, নিক জিমে তার শরীর গঠনে ব্যস্ত। তবে ভিডিওটি আরও বিশেষ হয়ে উঠেছে প্রিয়াঙ্কার ভালোবাসায় ভরা এক মন্তব্যে।

এই বলিউড তথা হলিউড নায়িকা স্বামী নিকের ভিডিওতে লিখেছেন, ‘কসম! তোমার ওই বাহুযুগলে আমি মরেছি।’ প্রিয়াঙ্কার এ মন্তব্যের পর তাদের ডিভোর্সকে ঘিরে সব জল্পনা হয়তো বা বন্ধ হবে।মাস কয়েক আগে পরিচালক, প্রযোজক ও অভিনেতা কমল আর খান ‘ভবিষ্যদ্বাণী’ করেছিলেন তারকা দম্পতিকে নিয়ে। তার দাবি ছিল, ‘আগামী ১০ বছরের মধ্যে নিক ও প্রিয়ঙ্কার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়!
বোমা ফাটালেন রাকুলপ্রীত
‘স্কয়ার সুরের সেরা’অডিশন চলছে হবিগঞ্জে
সাংবাদিকদের সঙ্গে মির্জা ফখরুলের মতবিনিময় মঙ্গলবার
হত্যার চেষ্টার অভিযোগে অভিনেত্রী সায়নী ঘোষ গ্রেপ্তার
সিলেটের জাফলংয়ে শুটিং করতে গিয়ে আহত চিত্রনায়ক নিরব

আরও খবর


close