শনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৩.৫°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই ‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা কুমিল্লা বুড়িচং শিক্ষার্থী ও গরীব অসহায়দের মাঝে লোশন,ভ্যাসলিন  শীত বস্তু বিতরণ করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা? চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়! ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা

‘স্কয়ার সুরের সেরা’অডিশন চলছে হবিগঞ্জে

বিনোদন ডেস্ক:
পেশাগত কাজে দক্ষতা অর্জনের পাশাপাশি যারা শখের বশে গান করেন, স্কয়ার গ্রুপের সেসব প্রতিভাবান সংগীতশিল্পীদের বড় মঞ্চে গান করার সুযোগ করে দিচ্ছে ‘স্কয়ার সুরের সেরা’।বর্তমানে হবিগঞ্জে নতুন এই রিয়েলিটি শো’য়ের অডিশন চলছে।

এর আগে গত ১২ নভেম্বর পাবনা থেকে অডিশন পর্ব শুরু হয়েছিল। প্রায় তিনশত প্রতিযোগীর মধ্য থেকে বিচারকদের রায়ে নির্বাচিত আটজন পেয়েছেন ঢাকায় স্টুডিও রাউন্ডে অংশগ্রহণ করার ‘স্কয়ার কার্ড’।

হবিগঞ্জেও বিচারকদের রায়ে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিতরা পরবর্তী রাউন্ডে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন।

অডিশন রাউন্ডের বিচারক হিসেবে এখন হবিগঞ্জে আছেন লোকসংগীত শিল্পী, লেখিকা অণিমা মুক্তি গোমেজ, সংগীতশিল্পী-সুরকার ও সংগীত পরিচালক সুজন আরিফ এবং সংগীতশিল্পী-সুরকার পুলক অধিকারী। অণিমা মুক্তি গোমেজ বলেন, ‘আমরা শিল্পীরা এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানাই।’

পুলক অধিকারী বলেন, ‘এরকম একটি শিল্প পরিবারের মধ্য থেকে দেশব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা বিশ্বে বিরল ঘটনা।’সুজন আরিফ বিশ্বাস করেন, এ প্রতিযোগিতার পর ‘স্কয়ার গ্রুপ’-এর প্রত্যেক কর্মী তার কাজের জায়গায় ভীষণভাবে অনুপ্রাণিত হবে।

এই গ্রুপের অন্যতম পরিচালক এবং মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, ‘আমাদের নিজেদের মধ্যে বন্ধন যাতে আরো দৃঢ় হয়, সে লক্ষ্যেই আয়োজন করা হয়েছে ‘স্কয়ার সুরের সেরা’। কত সুপ্ত প্রতিভা যে আমাদের ভেতর লুকিয়ে আছে, তা নিজেদের যেমন জানা দরকার, সেই সঙ্গে দেশের মানচিত্র ছাপিয়ে দেশের বাইরেও জানানো দরকার। শিগগিরই মাছরাঙা টেলিভিশনে ‘স্কয়ার সুরের সেরা’ প্রচার হবে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন অজয় পোদ্দার।

তিনি জানান, স্কয়ার গ্রুপের পরিচয়পত্র বহনকারী যে কোনো সদস্য এই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাচ্ছেন। পাবনা, হবিগঞ্জের পর কালিয়াকৈর, ভালুকা, ঢাকা ও চট্টগ্রামে অডিশন পর্ব অনুষ্ঠিত হবে। এরপর স্টুডিও রাউন্ডে বিভিন্ন ধাপে প্রতিযোগিতা শেষে বিজয়ী নির্বাচিত হবে। স্টুডিও রাউন্ডে বিচারক হিসেবে থাকবেন দেশবরেণ্য সংগীতশিল্পী রুমানা ইসলাম, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ও সংগীতশিল্পী এস আই টুটুল এবং সংগীত পরিচালক, সংগীতশিল্পী পিন্টু ঘোষ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়!
বোমা ফাটালেন রাকুলপ্রীত
প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের গুঞ্জন,উধাও ‘জোনাস’
সাংবাদিকদের সঙ্গে মির্জা ফখরুলের মতবিনিময় মঙ্গলবার
হত্যার চেষ্টার অভিযোগে অভিনেত্রী সায়নী ঘোষ গ্রেপ্তার
সিলেটের জাফলংয়ে শুটিং করতে গিয়ে আহত চিত্রনায়ক নিরব

আরও খবর


close