শনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৩.৭৩°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই ‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা কুমিল্লা বুড়িচং শিক্ষার্থী ও গরীব অসহায়দের মাঝে লোশন,ভ্যাসলিন  শীত বস্তু বিতরণ করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা? চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়! ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা

সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’

ভিওএনজে ডেস্ক:
২০ বছর আগে বলিউডের বক্স অফিস কাঁপিয়েছিল ব্লকব্লাস্টার ছবি ‘গাদার: এক প্রেম কথা’। দেশপ্রেম উসকে দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। দুই দশক পর আবারও সেই ‘প্রেমকথা’ নিয়ে ফিরছে বলিউডের এই সুপারহিট জুটি। আসতে চলেছে ‘গাদার: এক প্রেম কথা’র সিক‍্যুয়েল। নিজেই সেই কথা জানিয়েছেন সানি দেওল।
৬৪ বছরের এই অভিনেতা জানিয়েছেন, আগামী বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গাদার ২’।
শোনা যাচ্ছে, সানি-আমিশা অভিনীত এই সিনেমার সিক্যুয়েলে থাকবেন উৎকর্ষ শর্মা। আগের ছবিতে সানির ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। জি স্টুডিও ও অনিল শর্মা প্রোডাকশনস এই ছবি প্রোডিউস করবে। শীঘ্রই শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। ইতিমধ্যেই ছবির জন্য চিত্র পরিচালক অনিল শর্মা ও আমিশা প্যাটেলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।
এদিকে বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রির হিস্ট্রি বলছে, ২০০১ সালের ১৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘গাদার: এক প্রেম কথা’। পরবর্তীকালে যা সুপারহিট ব্লকবাস্টারের তালিকায় নাম লেখায়। সেই সময় ছবিটির গানও ছিল সুপারহিট। ‘ম্যায় নিকলা গড্ডি লে কে’ ভেঙে দিয়েছিল প্রায় সব গানের রেকর্ডস।

সম্প্রতি ছবির ২০ বছর পূর্তি উপলক্ষে একত্রিত হয়েছিল পুরো প্রোডাকশন টিম। সেই থেকেই এই সিদ্ধান্ত। ইতিমধ্যেই ছবির টিজার মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়!
বোমা ফাটালেন রাকুলপ্রীত
প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের গুঞ্জন,উধাও ‘জোনাস’
‘স্কয়ার সুরের সেরা’অডিশন চলছে হবিগঞ্জে
সাংবাদিকদের সঙ্গে মির্জা ফখরুলের মতবিনিময় মঙ্গলবার
হত্যার চেষ্টার অভিযোগে অভিনেত্রী সায়নী ঘোষ গ্রেপ্তার

আরও খবর


close