রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫.৮৪°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

আদালতে হাজিরা দিতে এসে অসুস্থ হয়ে পড়েন পরীমণি

ভিওএনজে ডেস্ক:

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণির স্থায়ী জামিন মঞ্জুর করেছেন আদালত। স্থানীয় একজন জিম্মাদার ও পঞ্চাশ হাজার টাকা বন্ডে মামলার চার্জশিট দাখিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করা হয়।আদালতে হাজিরা দিতে এসে ছয়তলা সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে হাঁপিয়ে ওঠে অসুস্থ হয়ে পড়েন পরীমণি। এদিন আদালতে আসতে দেরি হয় পরীমণির। এজন্য ক্ষমা চেয়েছেন তার আইনজীবী।

রবিবার (১০ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে পরীমণির আইনজীবী তার স্থায়ী জামিনের আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করেন। এর আগে দুপুর ১টা ৪০ মিনিটে আদালতে যান পরীমণি। আদালতে হাজিরা দিতে এসে ছয়তলা সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে হাঁপিয়ে ওঠে অসুস্থ হয়ে পড়েন পরীমণি। শুনানির শেষ পর্যায়ে আদালত কক্ষে এজলাসের ভেতরেও শুয়ে থাকতে দেখা যায় তাকে। পরবর্তীতে কর্মরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহায়তায় ভিড় সরিয়ে তাকে গাড়িতে নিয়ে যাওয়া হয়।
এর আগে আদালতে পরীমণির জামিনের বিরোধিতা করেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের প্রধান কৌঁসুলি আবদুল্লাহ আবু।

তিনি আদালতে বলেন, এ মামলায় শুনানির জন্য আজকের দিন আগে থেকে ধার্য ছিলো। সাধারণত সকাল ১০টায় প্রত্যেক আসামি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। কিন্তু আসামি পরীমণি বেলা ১টা পর্যন্ত আদালতে হাজির হননি। সবাইকে আইন মেনে চলতে হবে। সঠিক সময়ে আদালতে হাজির হতে হবে। আদালতের প্রতি সম্মান দেখাতে হবে।প্রধান কৌঁসুলির বক্তব্যের পর পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী আদালতে বলেন, ‘স্যার, এরকম ভুল আর হবে না।’

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে বনানী থানায় নিয়ে যাওয়া হয়। এরপর র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় পরীমণিকে আদালতে হাজির করলে প্রথমে চারদিনের রিমান্ড এবং পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেওয়া হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’
আমি ভালো বাবা নই: শাহরুখ
নীল শাড়ি ও ব্লাউসে মোহময়ী নতুন লুকে শিল্পা শেঠি
গাজীপুরে নিজের বাগানবাড়িতে পপি
মাদককাণ্ডে জামিন পাননি শাহরুখপুত্র,ক্ষোভ ঝাড়লেন অভিনেত্রী রাভিনা
মাদক মামলায় ছেলে।।শাহরুখের সব শুটিং স্থগিত

আরও খবর


close