রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৪.৭৪°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

মাদক মামলায় ছেলে।।শাহরুখের সব শুটিং স্থগিত

ভিওএনজে ডেস্ক:
মাদক মামলায় ছেলে আরিয়ান খান জেলে যাওয়ার পর শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমার কাজ অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ার বুধবার এ তথ্য জানিয়েছে।

ফিল্মফেয়ারের প্রতিবেদনে বলা হয়, সিনেমাটির একটি গানের দৃশ্যের জন্য আগামী ১০ অক্টোবর স্পেন যাওয়ার কথা ছিল শাহরুখ ও দীপিকার। গানের পাশাপাশি মারপিটের দৃশ্যর শুটিংও হওয়ার কথা ছিল। কিন্তু, আপাতত সেটা হচ্ছে না বলে জানিয়েছেন সিনেমাটির পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

প্রতিবেদনে আরও বলা হয়, আগামীকাল ৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে আছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এ নিয়ে কোনো সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত সব স্থগিত থাকবে বলে জানা গেছে।

২০২২ সালের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ‘পাঠান’ সিনেমাটির। এর আগে, গত ২০১৭ সালের ‘জিরো’ সিনেমায় শেষ দেখা গিয়েছিল শাহরুখকে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’
আমি ভালো বাবা নই: শাহরুখ
নীল শাড়ি ও ব্লাউসে মোহময়ী নতুন লুকে শিল্পা শেঠি
গাজীপুরে নিজের বাগানবাড়িতে পপি
আদালতে হাজিরা দিতে এসে অসুস্থ হয়ে পড়েন পরীমণি
মাদককাণ্ডে জামিন পাননি শাহরুখপুত্র,ক্ষোভ ঝাড়লেন অভিনেত্রী রাভিনা

আরও খবর


close