শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৬°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

পণ্যের মতো’ বিয়ের পাত্রীকে উপস্থাপন না করার আহ্বান হিরো আলমের

ভিওএনজে ডেস্ক:
সামাজিক যোগযোগ মাধ্যমে বিপুল জনপ্রিয় আলোচিত-সমালোচিত তারকা হিরো আলম এবার বিয়ের পাত্রী দেখার অনুষ্ঠান আয়োজন নিয়ে কথা বলেছেন।

রবিবার নিজের ফেইসবুক পেজে বাংলার চিরাচরিত বিয়ের কনে দেখা অনুষ্ঠানের একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘একটা মেয়েকে দেখে আসার পর যদি মেয়েটা জানতে পারে আপনি তাকে পছন্দ করেননি, তাহলে মেয়েটা সত্যিই খুব কষ্ট পায়’।

হিরো আলম লেখেন, ‘একটি মেয়ে কারো সন্তান, কারো বোন, তাই পণ্যের মতো মনে করে এভাবে আনুষ্ঠানিকতা করে না দেখা উচিত। প্রয়োজন হলে গোপনে দেখে নিন, সহজ কোনো মাধ্যমে বা মেয়ের নিকট আত্মীয়ের মাধ্যমে দেখা-পরিচিত হোন’।

‘এভাবে কাউকে কষ্ট দিবেন না’।‘কোনো মেয়েকে দেখতে যাওয়ার আগে তার সম্পর্কে ভালো করে জেনে নিন’।‘যদি মনে করেন, আপনার সঙ্গে তার বিয়ে হয়ে যাওয়ার সম্ভাবনা বেশি তবেই তাকে দেখতে যাবেন’।‘প্লিজ কেউ খারাপ মাইন্ডে নিবেন না’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হিরো আলমের জনপ্রিয়তা অনেকেই ছাড়িয়ে গেছেন। ফেইসবুক, ইউটিউবে তিনি গান ও সিনেমা মুক্তি দিয়ে থাকেন। যার প্রতিটির ভিউ কয়েক মিলিয়ন ছাড়িয়ে যায়। বিভিন্ন ভাষায় গান গেয়েও তিনি নেটিজেনদের ব্যস্ত রাখেন।

আলোচিত এ চরিত্র একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের প্রার্থী ছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি প্রথমে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র কেনেন। কিন্তু চূড়ান্ত পর্যায়ে দলটি তাকে মনোনয়ন দেয়নি।

এরপর হিরো আলম স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে নামার ঘোষণা দেন। কিন্তু নানা নাটকীয়তার পর তাকে নির্বাচনের মাঠে নামতে হয়।

ওই নির্বাচনে তিনি ৬৩৮ ভোট পান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা
গীতিকার ও টেলিভিশন উপস্থাপিকা আলিফ আলাউদ্দিন হাসপাতালে
সিনেমার শুটিং করতে তুরস্কে রয়েছেন বলিউড তারকা সালমান খান
কারাগার থেকে বেরিয়ে পরীমনি: ২৭ দিনের জার্নি আমাকে অনেক কিছু শিখিয়েছে
মাদক মামলায় অবশেষে জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি
৩১ আগস্ট পরীমণির জামিন শুনানি

আরও খবর


close