শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৬°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

ভিওএনজে ডেস্ক:
আথিয়া শেঠি। হয়তো এখনও চেনেন কেউ সেভাবে। তবে শেঠি পদবি জুড়ে থাকার কারণে অনেকেই বলবেন— হ্যাঁ জানি, বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে।আর সেই আথিয়ার কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন বলিউড সুপারস্টার সালমান খান!

অবিশ্বাস্য হলেও বিষয়টি সত্যি। তবে এমন কিছু ঘটেও যায়নি যে সালমান তার তুলনা পুচকে মেয়ের কাছে ক্ষমা চাইবেন।ঘটনাটি সালমানের বড়ভাই আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ সিজন ২’-এর।ওই অনুষ্ঠানে তারকাদের ব্যক্তিগত ও ক্যারিয়ারের নানা বিষয় নিয়ে প্রশ্ন করা হয়। সোশ্যাল মিডিয়ায় আসা ভক্তদের প্রশ্নের জবাবও দেন তারকারা।আরবাজের সেই অনুষ্ঠানে সম্প্রতি হাজির ছিলেন সালমান খান।

অনুষ্ঠানের একপর্যায়ে সালমানের উদ্দেশে আরবাজ বলেন, ইনস্টাগ্রামে তোমার চার কোটি ২২ লাখের বেশি ফলোয়ার রয়েছে। বিপরীতে তুমি ফলো করো মাত্র ২৭ জনকে।

এর পর তিনজনের নাম উল্লেখ করে সালমানকে প্রশ্ন করেন আরবাজ, এদের মধ্যে কাকে ফলো করো না তুমি? ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি ও আথিয়া শেঠি?একটু ভেবে জবাবে সালমান খান বলেন, সংগীতা বিজলানি। তখন সালমানের ভুল শুধরে দেন আরবাজ। বলেন, উহু সংগীতা নয়, বরং আথিয়াকে ফলো কর না তুমি।

আরবাজ এ কথা বলার পর পরই সবার সামনে আথিয়া শেঠির কাছে হাতজোড় করে ক্ষমা চান সালমান খান। বলেন, আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী। এখন থেকে অবশ্যই তার ফলোয়ার হব, বলে কথা দেন ভাইজান।

অনুষ্ঠানটি প্রচারের পর এ বিষয়ে আথিয়া কিছু না বললেও মন্তব্য করেছেন তার বাবা সুনীল শেঠি। সালমানের ভূয়সী প্রশংসা করেন তিনি। বলেন, ‘সালমান যখন কোনো কিছু করে, তা একেবারে অন্তর থেকে করে। যখন সে স্ক্রিনে আথিয়াকে সরি বলছিল, সেটি খুবই কিউট ছিল। তাদের মধ্যে এমনিতেই একটি সুন্দর সম্পর্ক রয়েছে।’

সালমানের সঙ্গে আথিয়ার সুসম্পর্ক রয়েছে। ২০১৫ সালে ‘হিরো’ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন আথিয়া শেঠি। সেই সিনেমার প্রযোজক ছিলেন সালমান খান।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা
গীতিকার ও টেলিভিশন উপস্থাপিকা আলিফ আলাউদ্দিন হাসপাতালে
পণ্যের মতো’ বিয়ের পাত্রীকে উপস্থাপন না করার আহ্বান হিরো আলমের
সিনেমার শুটিং করতে তুরস্কে রয়েছেন বলিউড তারকা সালমান খান
কারাগার থেকে বেরিয়ে পরীমনি: ২৭ দিনের জার্নি আমাকে অনেক কিছু শিখিয়েছে
মাদক মামলায় অবশেষে জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি

আরও খবর


close