শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৬৪°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীর তদন্তে কেঁচো খুড়তে গিয়ে বের হচ্ছে এনাকোন্ডা

ভিওএনজে ডেস্ক:

পর্নো ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে সরবরাহের মামলায় গ্রেফতার হয়ে কারাগারে আছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ধনকুবের রাজ কুন্দ্রা।এক অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে গত ১৯ জুলাই রাজকে থানায় ডেকে পাঠায় মুম্বাই পুলিশ। এরপর জিজ্ঞাসবাদের পর তাকে গ্রেফতার দেখানো হয়।

এরপরই রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি ব্যবসার খুঁটিনাটির খোঁজে উঠে পড়ে লাগে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। সেই তদন্তে কেঁচো খুড়তে গিয়ে যেন এনাকোন্ডা বের হচ্ছে। এবার ফাঁস হয়েছে রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট। যেখান থেকে চাঞ্চল্যকর সব তথ্য জানতে পেরেছে পুলিশ।

এক সংবাদ সংস্থাকে পুলিশ জানায়, ১২১টি ভিডিও ১২ লাখ ডলারে (বাংলাদেশি মূদ্রায় ১০ কোটি ১৭ লাখ টাকা) বিক্রি করতে চলেছিলেন রাজ কুন্দ্রা! আন্তর্জাতিক বাজারে এসব পর্নো ভিডিও ক্লিপ বিক্রি করতেন তিনি।

ওই টাকা রাজ কি করতেন সেই প্রশ্নে পুলিশের সন্দেহ, পর্নোগ্রাফির ব্যবসা করে পাওয়া টাকা অনলাইন জুয়ায় খরচ করতেন রাজ।মুম্বাই পুলিশ বলছে, ইয়েস ব্যাংক এবং আফ্রিকার ইউনাইটেড ব্যাংকে রাজের দুটি অ্যাকাউন্ট রয়েছে। ওগুলো খতিয়ে দেখলেই ওই অর্থ কোথায় খরচ হয় তার খোঁজ মিলবে।

এদিকে শুক্রবার রাজ-শিল্পার মুম্বাইয়ের জুহু এলাকার বাড়ি তল্লাশি করে পুলিশ।পুলিশের পক্ষ থেকে আদালতে জানানো হয়, রাজের বাড়ি থেকে ৫১টি নীল ছবি উদ্ধার হয়েছে। এসব ভিডিওর মধ্যে ৩৫টি ‘হটশটস’ অ্যাপেও পাওয়া গেছে।

পুলিশ বলছে, রাজের গ্রেফতারের পর তার বাড়ি ও অ্যাপ থেকে অনেক তথ্য মুছে ফেলা হয়েছে। প্রযুক্তি ব্যবহারে সেসব তথ্য পুনরুদ্ধারের চেষ্টা চলছে। ‘হটশটস’ অ্যাপ বাতিল করে দিয়ে ব্যবসা চালানোর জন্য ‘বলিফেম’ নামে একটি অ্যাপ বাজারে আনার পরিকল্পনা করেছিলেন রাজ।এসব তথ্য রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে পাওয়া গেছে। শুক্রবার আদালতে সব তথ্য পেশ করে মুম্বাই পুলিশ।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা
গীতিকার ও টেলিভিশন উপস্থাপিকা আলিফ আলাউদ্দিন হাসপাতালে
পণ্যের মতো’ বিয়ের পাত্রীকে উপস্থাপন না করার আহ্বান হিরো আলমের
সিনেমার শুটিং করতে তুরস্কে রয়েছেন বলিউড তারকা সালমান খান
কারাগার থেকে বেরিয়ে পরীমনি: ২৭ দিনের জার্নি আমাকে অনেক কিছু শিখিয়েছে
মাদক মামলায় অবশেষে জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি

আরও খবর


close