সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ২৬.১৫°সে
সর্বশেষ:
সুনামগঞ্জে তিন চিকিৎসক করোনায় আক্রান্ত সিলেটে ভুয়া সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু গণমানুষের শিল্পী চামড়ার নির্ধারিত মূল্য উপেক্ষিত দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয় ‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

পর্নোগ্রাফির ব্যবসা ১০ কোটি রুপি বিনিয়োগ করেছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

ভিওএনজে ডেস্ক:

পর্ন ছবি তৈরির ব্যবসায় একটি ওটিটি প্ল্যাটফর্ম তৈরি করে ৮ থেকে ১০ কোটি রুপি বিনিয়োগ করেছিলেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। ভারতের মুম্বাই পুলিশ জানিয়েছে, বহু দিন ধরেই পর্নোগ্রাফি তৈরির সঙ্গে যুক্ত।

নরাজের পর্ন ছবি তৈরির ব্যবসায় বিনিয়োগের খবর পুলিশ উমেশ কামাথ নামে এক ব্যক্তিকে গ্রেফতারের পর জানতে পারে। ইংল্যান্ডে থেকে এই ব্যবসা চালাচ্ছিলেন উমেশ। তিনি এর আগে রাজের প্রতিষ্ঠানে কাজ করতেন। এই বছরের শুরুতেই অভিনেত্রী গহেনা বশিষ্ঠ-সহ নয়জনকে গ্রেফতার করা হয়েছিল। তখন থেকেই এই কেসে তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ।

পুলিশ গহেনার ই-মেইল থেকে বেশকিছু পর্নোগ্রাফির ভিডিও পায়। এসব পর্নোগ্রাফি যুক্তরাষ্ট্রে পাঠানো হয়েছিল। একেকটি পর্নোগ্রাফির জন্য দেওয়া হতো দুই থেকে আড়াই লাখ রুপি। রাজ এই চক্রের প্রধান ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার রাতে পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতেই শিল্পার স্বামীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে মুম্বাই পুলিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান
চিরনিদ্রায় শায়িত ফকির আলমগীর
অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীর তদন্তে কেঁচো খুড়তে গিয়ে বের হচ্ছে এনাকোন্ডা
দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান আছে সালমানের!
যেভাবে শিল্পাকে বিয়ে করেন রাজ কুন্দ্রা
এফডিসিতে কোরবানি নিষিদ্ধ

আরও খবর


close