সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ২৫.৯°সে
সর্বশেষ:
সুনামগঞ্জে তিন চিকিৎসক করোনায় আক্রান্ত সিলেটে ভুয়া সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু গণমানুষের শিল্পী চামড়ার নির্ধারিত মূল্য উপেক্ষিত দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয় ‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

কুমিল্লায় অভিনেতা মোশাররফ করিমসহ ৫জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা

ভিওএনজে ডেস্ক/কুমিল্লা
নাটকে আইনজীবীদের কটাক্ষ করে অভিনয় করায় জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমসহ পাঁচ জনের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করা হয়েছে। আজ রবিবার (১৮) জুলাই বিকেল সাড়ে ৩টায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুমিল্লার ৬ নং আমলি আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনী।
‘হাই প্রেসার ২’ নাটকে আইনজীবীদের হেয় প্রতিপন্ন করে উপস্থাপন করায় এই মানহানি মামলা দায়ের করা হয়। মামলার অন্য আসামিরা হলেন অভিনেতা জামিল হোসাইন, ফারুকী আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)। এ বিষয়ে মামলার বাদী অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনী বলেন, আমি ৯ জুলাই ‘হাই প্রেসার ২’ নাটকটি দেখেছি। পুরো নাটক দেখে মনে হলো আমাদের পেশাকে খুবই কাটাক্ষ করা হয়েছে। এতে আমাদের মানহানি হয়েছে।
তিনি আরও বলেন, এতদিন কোর্ট বন্ধ থাকায় মামলা করতে পারিনি। তাই আজ করেছি। আদালতে বিষয়টি উপস্থাপনের পর সত্যতা যাছাই করে মামলা গ্রহণ করা হয়েছে ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান
চিরনিদ্রায় শায়িত ফকির আলমগীর
অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীর তদন্তে কেঁচো খুড়তে গিয়ে বের হচ্ছে এনাকোন্ডা
দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান আছে সালমানের!
যেভাবে শিল্পাকে বিয়ে করেন রাজ কুন্দ্রা
পর্নোগ্রাফির ব্যবসা ১০ কোটি রুপি বিনিয়োগ করেছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

আরও খবর


close