বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪.২৮°সে
সর্বশেষ:
বাংগালহালিয়া আওয়ামীলীগ অংগসংগঠনের উদ্যােগের জননেত্রী শেখহাসিনা শুভ জন্ম দিন পালিত খুলনা আড়ংঘাটা থানাধীন তেলিগাতী শারোদিয় দূর্গপূজা উপলক্ষে সাম্প্রদায়িক সম্প্রীতি কমিটির আলোচনা সভা অনুষ্ঠীত নিউইয়র্কে ইমিগ্র্যান্ট ডে অ্যান্ড ট্রেড ফেয়ার অনুষ্ঠিত আগাম মিষ্টি খেজুর রস সংগ্রহের প্রস্তুতি দুই এসএসসি পরীক্ষার্থীর মারামারি, আহত ৩০ বিদেশি কর্মীদের ভিসা নবায়নের সিদ্ধান্ত মালয়েশিয়ার মোহাম্মদপুরে তিনটি ১৪ তলা ভবন নির্মাণ করবে সরকার চীনে রেস্টুরেন্টে আগুন, নিহত ১৭ চোরাচালান প্রতিরোধ এবং বিভাগীয় আইন-শৃঙ্খলা কমিটির সভায় কেএমপি’র কমিশনার মালয়েশিয়ায় কংক্রিট কেটে বের করা হলো বাংলাদেশির লাশ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ করবে বিএনপি প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে শ্রীপুরে স্বাবলম্বী নারীদের সংবর্ধনা প্রদান

‘বিচ্ছেদ হতে চলেছে রণবীর ও আলিয়ার’

ভিওএনজে ডেস্ক:
বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা রণবীর কাপুরের বিচ্ছেদ হতে চলেছে বলে মন্তব্য করেছেন অভিনেতা-পরিচালক-প্রযোজক কমল আর খান।
এক টুইটবাতায় কমল লিখেছেন, ২০২২ সালের শেষের দিকে আলিয়া ভাট ও রণবীর কাপুর বিয়ে করবেন। কিন্তু বিয়ে করার ১৫ বছর পরই আলিয়াকে ডিভোর্স দেবেন রণবীর!

এর আগেও বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া ও গায়ক নিক জোনাসের বিবাহবিচ্ছেদ নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন কমল। আমির খান ও কিরনের বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন তিনি।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম ও বিচ্ছেদের পর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের বাঁধনে বাঁধা পড়েছিলেন রণবীর কাপুর। কিন্তু টেকেনি সেই সম্পর্ক। এরপর ক্যাটরিনারই সেই সময়ের বেস্টফ্রেন্ড আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর।

করোনা বাধা হয়ে না দাঁড়ালে এবং কাপুর পরিবারে একের পর এক মৃত্যুর ঘটনা না ঘটলে এতদিনে আলিয়ার সঙ্গে তার বিয়েটা হয়েই যেত বলে মনে করেন রণবীর।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আমেরিকায় মা হয়েছেন বুবলী!
নায়িকাকে পেটালেন নায়কের স্ত্রী!
ফের বিয়ে করবেন সামান্থা?
বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু আর নেই
এবার বাংলাদেশে ব্যবসা শুরু করছেন বলিউড তারকা সালমান খান
তিন দিনে কত আয় করলো ‘ব্রহ্মাস্ত্র’

আরও খবর


close